১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি নেতা নারায়ণগঞ্জের খসরু আর নেই

-

বিএনপির কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও আড়াইহাজার উপজেলা কমিটির সভাপতি বদরুজ্জামান খান খসরু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। বিকাল ৫টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস। খসরুর ছেলে মাহাবুবুর রহমান সুমন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার বিকালে বদরুজ্জামান খান খসরু হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে দ্রুত স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বুধবার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে বাদ এশা ধানমন্ডি সাত নম্বর বায়তুল আমান মসজিদে, দ্বিতীয় জানাজা হবে বৃহস্পতিবার বেলা ১ টায় বিএনপি’র কেন্দ্রীয় অফিসে, তৃতীয় জানাজা বাদ আছর আড়াইহাজার উপজেলায় শহীদ মঞ্জুর স্টেডিয়াম ও ৪র্থ জানাজা বাদ মাগরিব ইলুমদী গ্রামে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে ইলমুদী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
বদরুজ্জামান খসরু এক সময়ে উপজেলা চেয়ারম্যান ছিলেন। ১৯৮৮ সালে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে তিনি আলোচনায় চলে আসেন। পরে তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির শিল্প ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক ছিলেন। তার ছোট ভাই আতাউর রহমান খান আঙ্গুর ২০০১ সালে আড়াইহাজারে এমপি নির্বাচিত জন।


আরো সংবাদ



premium cement
নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সকল