২২ জুলাই ২০১৮

বিএনপি নেতা নারায়ণগঞ্জের খসরু আর নেই

-

বিএনপির কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও আড়াইহাজার উপজেলা কমিটির সভাপতি বদরুজ্জামান খান খসরু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। বিকাল ৫টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস। খসরুর ছেলে মাহাবুবুর রহমান সুমন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার বিকালে বদরুজ্জামান খান খসরু হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে দ্রুত স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বুধবার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে বাদ এশা ধানমন্ডি সাত নম্বর বায়তুল আমান মসজিদে, দ্বিতীয় জানাজা হবে বৃহস্পতিবার বেলা ১ টায় বিএনপি’র কেন্দ্রীয় অফিসে, তৃতীয় জানাজা বাদ আছর আড়াইহাজার উপজেলায় শহীদ মঞ্জুর স্টেডিয়াম ও ৪র্থ জানাজা বাদ মাগরিব ইলুমদী গ্রামে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে ইলমুদী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
বদরুজ্জামান খসরু এক সময়ে উপজেলা চেয়ারম্যান ছিলেন। ১৯৮৮ সালে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করে তিনি আলোচনায় চলে আসেন। পরে তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির শিল্প ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক ছিলেন। তার ছোট ভাই আতাউর রহমান খান আঙ্গুর ২০০১ সালে আড়াইহাজারে এমপি নির্বাচিত জন।


আরো সংবাদ

নারায়ণগঞ্জে শিশু গৃহপরিচারিকাকে নির্যাতন : স্বামী-স্ত্রী আটক বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থীদের ভিজ্যুয়াল প্রচারণা হেনা দাসের বিপ্লবী জীবন থেকে শিক্ষা নিতে হবে : মুজাহিদুল ইসলাম সেলিম বিএনপিকে রাজনীতির বাইরে রাখার বিকল্প নেই : হাসানুল হক ইনু সাভারে তুচ্ছ ঘটনা নিয়ে অর্ধশত শ্রমিক আহত রাজধানীতে মাদকবিরোধী অভিযান : ইয়াবাসহ গ্রেফতার ৫৪ আজ বিএনপির সম্পাদকমণ্ডলীর সভা এরশাদ ৫ দিনের সফরে ভারত যাচ্ছেন আজ জাতীয় নাগরিক সমাজ অবিলম্বে চাকরিতে কোটা সংস্কার ও গ্রেফতারকৃতদেও মুক্তি দাবি ঢাকাস্থ চাঁদপুর যুবকল্যাণ সংসদের মতবিনিময় অনুষ্ঠিত পিটিআই কর্মকর্তা সমিতির নবনির্বাচিত নেতৃত্বের দায়িত্ব গ্রহণ

সকল