২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

-

গাজীপুরে বুধবার পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত হয়েছে। নিহতরা হলো শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের গুচ্ছগ্রামের মৃত রমিজ উদ্দিনের স্ত্রী হাজেরা খাতুন (৩০), বরিশাল সদর উপজেলার চানপাড়া গ্রামের মাহবুব হোসেনের ছেলে রাজিব সিকদার মোহন (২৮) এবং ময়মনসিংহের নান্দাইল থানার নয়াপাড়া এলাকার আব্দুল বাছেদের স্ত্রী আছিয়া খাতুন ( ৩০)।

মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হোসেন জানান, বুধবার দুপুরে শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় মাওনা উড়াল সেতুর প্রবেশমুখ দিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিল মোহন। এসময় ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মোহন মারা যায়। এঘটনায় পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

এদিকে, একই উপজেলার কর্ণপুর বড়দীঘি এলাকায় শ্রীপুর গোসিংগা সড়ক পার হওয়ার সময় হাজেরা খাতুনকে একটি অটোরিক্সা চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হাজেরা খাতুন মারা যায়।

অপরদিকে কাপাসিয়া থানার এসআই শাহীন জানান, গাজীপুরে ভাড়া বাসায় থেকে স্থানীয় ফাইভ স্টার পোশাক কারখানায় চাকুরি করতো আছিয়া খাতুন। বুধবার সে সিএনজি চালিত অটোরিকশায় চড়ে কাপাসিয়ার টোক এলাকার দিকে যাচ্ছিল। পথে উজলী দীঘিরপাড় এলাকায় পৌছলে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী জলসিড়ি পরিবহনের একটি বাস পেছন থেকে ওই অটো রিক্সাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আছিয়া খাতুন নিহত হয়।


আরো সংবাদ



premium cement