২২ জুলাই ২০১৮

পাকুন্দিয়ায় সচিবের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ

-

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার জাংগালিয়া ইউনিয়ন পরিষদের সচিব মাঈন উদ্দিনের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও অসদাচরণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে আজ (বুধবার) দুপুরে জেলা প্রশাসকের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ১২জন ইউপি সদস্য।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, জাংগালিয়া ইউনিয়ন পরিষদের সচিব মাঈন উদ্দিন দীর্ঘ দিন ধরে দুর্নীতি ও অনিয়মসহ ইউপি সদস্য ও জনগণের সাথে অসদাচরণ করে আসছেন। এতে জনগনসহ সংশ্লিষ্ট সকলেই অতিষ্ঠ হয়ে পড়েছে। তিনি টাকা ছাড়া কোন কাজ করেন না। তার আচার-আচরণ ও ব্যবহার অত্যন্ত আপত্তিজনক। তিনি সঠিক ভাবে ইউনিয়ন পরিষদের কাজকর্ম করেন না। তার দ্বারা এলাকার অনেক ক্ষতি হচ্ছে। তাই তাকে অনতিবিলম্বে এই ইউনিয়ন পরিষদ থেকে বদলী করা প্রয়োজন। তা না হলে এলাকার অনেক ক্ষতি সাধন হবে।

এ ব্যাপারে সচিব মাঈন উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। মেম্বারদের অন্যায় আবদার পূরণ না করায় এবং সরকারী অনৈতিক সুযোগ-সুবিধা না দেয়ায় তারা আমার বিরুদ্ধে এই অভিযোগ করেছেন। সরেজমিনে তদন্ত করলেই আসল তথ্য বেড়িয়ে আসবে।

জাংগালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরকার শামীম আহমেদের মুঠোফোনে বিকেল ৪টায় একাধিক বার কল করলেও মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। তাই তার বক্তব্য দেয়া সম্ভব হয়নি।


আরো সংবাদ