১২ ডিসেম্বর ২০১৮

কোটালীপাড়ায় সাড়ে ৩ হাজার দরিদ্র শিশুর জন্মদিন পালিত

-

কেক কেটে, মোমবাতি জ্বালিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সাড়ে ৩ হাজার দরিদ্র শিশুর জন্মদিন পালন করা হয়েছে।

আজ বুধবার ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির ‘আমিই পারি শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধ করতে’ প্রোগ্রামের আয়োজনে বাপার্ড হলরুমে এ জন্মদিন অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির ম্যানেজার সিলভীয়া ডেইজীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিক মিজানুর রহমান বুলু, ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির গ্রোগ্রাম অফিসার সুভাষ জয়ধর, পার্থ সারথী দোবে, মনরঞ্জন বাড়ৈ, আলবার্ট সরকার বক্তব্য রাখেন।

জন্মদিন অনুষ্ঠানে আগত স্কুলছাত্র নয়ন রায় বলে, জন্মদিনের অনুষ্ঠান কি, এটা আমাদের আগে জানা ছিল না। এই অনুষ্ঠানে এসে আমরা জন্মদিন অনুষ্ঠানের আনন্দ উপভোগ করতে পেরেছি।

উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার বলেন, দরিদ্র এসব শিশুদের পরিবার আর্থিকভাবে অসচ্ছল থাকার কারণে তারা তাদের ছেলে মেয়েদের জন্মদিন পালন করতে পারে না। তাই ওয়ার্ল্ড ভিশন যে জন্মদিন অনুষ্ঠানের আয়োজন করেছে এ জন্য আমি তাদের ধন্যবাদ জানাই।

ওয়ার্ল্ড ভিশন কোটালীপাড়া এপির ম্যানেজার সিলভীয়া ডেইজী অনুষ্ঠানে আগত শিশুদের অঙ্গীকার করান, তারা যেন বড় হয়ে তাদের বিদ্যা, বুদ্ধি, জ্ঞান দিয়ে দেশ ও সমাজের উন্নয়নের জন্য কাজ করে।

অনুষ্ঠানে আগত সাড়ে ৩ হাজার শিশুর প্রত্যেককে উন্নত খাবার এবং জন্মদিনের উপহার সামগ্রী দেয়া হয়।


আরো সংবাদ