১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে ইসলামী আন্দোলনের বিক্ষোভ

-

ইসলামী আন্দোলনের ফতুল্লা থানার সভাপতি এড. শফিকুর ইসলামকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নেতাকর্মীরা। এসময় শফিকুরের গ্রেপ্তার ও জামিন না দেওয়ায় প্রতিবাদ জানায় তারা।

রোবরার বিকালে ফতুল্লা প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুহা.আমানুল্লাহ আমান।

সমাবেশে বক্তারা বলেন, শফিকুল ইসলাম ২০০৮ সালে হাতপাখা প্রতীক নিয়ে নির্বাচন করেন নারায়গঞ্জ-৪ আসনে। আজও তাকে উদ্দেশ্য প্রণোদিতভাবে এই মামলা দিয়ে তাকে জেলে রেখেছেন এই প্রশাসন। সরকার রাজনৈতিক হিংসায় এই মামলা করছে। আমরা সরকার ও প্রশাসনকে স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, শফিক ভাইকে অবিলম্বে নিঃশর্তে মুক্তি না দিলে কঠোর আন্দোলন এর ডাক দেওয়া হবে। আর তখন যেই পরিস্থিতি হবে তার জন্য এই সরকার ও তার এই প্রশাসন দায়ী থাকবেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ শান্তিতে বিশ্বাসী। তাই সরকার ও প্রশাসনকে বলতে চাই, আমাদের নেতাকে নিঃশর্তে মুক্তি দিতে হবে। নইলে দেশে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হবে।

বিক্ষোভে সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন ফতুল্লা থানার সেক্রেটারি মু. জাহাঙ্গীর কবির। উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন ফতুল্লা থানা শাখার সভাপতি মু. ওয়াসিম উদ্দিন, ইশা ছাত্র আন্দোলন এর সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান, ইসলামী শ্রমিক আন্দোলন এর সেক্রেটারি মু. রুহুল আমিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কুতুবপুর ইউনিয়ন এর সেক্রেটারি হাফেজ জাকির হোসাইন, ফতুল্লা ইউনিয়ন এর সভাপতি হাজী রুবেল হোসাইন, কাশিপুর ইউনিয়ন এর সেক্রেটারি মুহা. জোবায়ের হোসেনসহ আরো অনেকে।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল