১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নাসিরনগরে বেয়াইর হাতে বেয়াই নিহত

-

নাসিরনগরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত মুনসুর মিয়া (৪২) নামে এক ব্যক্তি হাসপাতালে মারা গেছেন। শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় মুনসুর। তিনি উপজেলার ফান্দাউক আতুকোড়া গ্র্রামের আবুল খায়েরের ছেলে। এ ঘটনায় থানায় মামলা হলেও এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

জানা যায়, উপজেলার ফান্দাউক আতুকোড়া গ্রামের আবুল খায়েরের ছেলে মুনসুর মিয়া ও নাসির মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে পৈত্রিক সম্পত্তি ও ঘর-বাড়ির ভাগাবাটোয়ারা নিয়ে বিবাধ চলছিল। এর জের ধরে ২৩ জুন শনিবার রাতে তাদের মধ্যে ঝগড়া বাধে। এ সময় নাসিরের স্ত্রী শিপা আক্তার তার বাবার বাড়িতে দু'ভাইয়ের ঝগড়ার বিষয়টি অবহিত করে। খবর পেয়ে নাসিরের শ্বশুর মাওলানা আব্দুর রহিম ও স্ত্রীর দুই ভাই আহম্মদ ও মোহাম্মদকে নিয়ে নাসিরের বাড়িতে উপস্থিত হন। এতে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডা আরো বেড়ে যায়।

কথা কাটাকাটির এক পর্যায়ে নাসিরের স্ত্রীর ভাই (মনসুরের বিয়াই) আহম্মদ উত্তেজিত হয়ে তার বিয়াই মনসুরকে ছুরি দিয়ে আঘাত করেন। পরে আহত মুনসুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নাসিরনগর থানায় নাসিরের স্ত্রী ও স্ত্রীর দুই ভাইসহ জড়িতদের আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মো: আবু জাফর বলেন, আমরা পর্যাপ্ত পুলিশ মোতায়েন করেছি। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল