১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সাভারে পিকআপ ভ্যানের চাপায় ২ মোটরসাইকেল আরোহী হতাহত

-

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরে আজ রোববার সকালে পিকআপ ভ্যান চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

নিহতের নাম- মো: হাশেম মিয়া (৪০)। তিনি পেশায় মাইক্রোবাসের চালক ছিলেন এবং সাভারের জয়নাবাড়ি এলাকায় স্ত্রী সন্তান নিয়ে একটি বাড়িতে ভাড়া থাকতেন। ফরিদপুর জেলায় তার স্থায়ী বাড়ী।

এ সময় তার সাথে থাকা জাভেদ মিয়া নামে অপর ব্যক্তি গুরুতর আহত হয়। আহত ব্যক্তিকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল পৌনে নয়টার দিকে হাসেম মিয়া ও জাভেদ মিয়া নামের দুই ব্যক্তি মোটরসাইকেলে করে সাভারের দিক থেকে ঢাকার উদ্দেশে রওয়ানা দেন। এ সময় তাদের বহনকারী মোটরসাইকেলটি ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর এলাকায় পৌঁছলে পিছন থেকে দ্রুতগতির একটি পিক আপভ্যান তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই হাসেম মিয়া নিহত হয়। আশঙ্কাজনক অবস্থায় অপর মোটরসাইকেল আরোহী জাভেদ মিয়াকে হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকার একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার এসআই আবুল কাসেম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল