২১ সেপ্টেম্বর ২০১৮

খালেদার মুক্তি ও চিকিৎসার দাবিতে মিছিল ও সমাবেশ

মাদারীপুর জেলা বিএনপির বিক্ষোভ মিছিল - নয়া দিগন্ত

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মাদারীপুর জেলা বিএনপি শহরের পুরান বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

পুরান বাজার রেন্ডিতলার সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু করে মেলবোর্ন প্লাজার সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচী শেষ করেন।

মাদারীপুর জেলা বিএনপি’র সাধারন সম্পাদক আলহাজ্ব জাহান্দার আলী জাহানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এ্যাড. জামিনুর হোসেন মিঠু, যুগ্ন-সম্পাদক মোঃ নজরুল ইসলাম লিটু, পৌর বিএনপির সভাপতি এ্যাড. শরীফ সাইফুল কবীর, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও নাকসুর সাবেক ভিপি মাসুদ পারভেজ, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় নাজিমমুদ্দিন রোডের পরিত্যাক্ত কারাগারে অসুস্থ করে মেরে ফেলার পাঁয়তারা করা হচ্ছে যা দেশের সাধারন মানুষ মেনে নিতে পারছেন না।

বক্তারা আরো বলেন, অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করা হলে বর্তমান এই ফ্যাসিষ্ট সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। পরে খালেদা জিয়ার রোগ মুক্তির কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

 


আরো সংবাদ