২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

‘খালেদা জিয়া ও তারেক রহমানকে ছাড়া দেশে কোনো নির্বাচন হতে দেয়া যাবে না’

-

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও তার মুক্তি দাবিতে শরীয়তপুর জেলা বিএনপির উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ধানুকার রাণীমহল চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শরীয়তপুর-ঢাকা মহা সড়কসংলগ্ন এতিমখানা সড়ক প্রদক্ষিণ শেষে রাণীমহল চত্বরে গিয়ে এক সমাবেশ করে।

এ সময় বক্তব্য রাখেন, শরীয়তপুর জেলা বিএনপি’র সাধারন সম্পাদক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দীন কালু, সাংগঠনিক সম্পাদক ও আহমেদ গ্রুপের চেয়ারম্যান সাঈদ আহমেদ আসলাম, জেলা বিএনপির কার্যকরি সহ-সভাপতি শাহ মো: আব্দুস সালাম, সহ-সভাপিত মোফাজ্জল হোসেন ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক দুলাল খান, মাহবুব মোরশেদ টিপু, যুববিষয়ক সম্পাদক ইজাজুল ইসলাম মামুন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম তারেক, শরীয়তপুর পৌরসভা বিএনপির সভাপতি অ্যাড. লুৎফর রমান ঢালী, গোসাইরহাট উপজেলা বিএনপির সভাপতি তারিক আজিজ মোবারক ঢালী, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান খান গগন, জেলা তারেক পরিষদের সাধারণ সম্পাদক আলী মোল্যা, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাহবুব আলম খায়ের, ছাত্রনেতা মোফাজ্জল মোল্যা, সেলিম বেপারী প্রমুখ।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও আহমেদ গ্রুপের চেয়ারম্যান সাঈদ আহমেদ আসলাম তার বক্তব্যে বলেন, এ সরকার খালেদা জিয়া ও তারেক রহমানকে বাইরে রেখে আবারো ৫ জানুয়ারির সড়যন্ত্রের নাটক মঞ্চস্থ করার চেষ্টা করছে। এদেশে আর কোনোদিন ৫ জানুয়ারি আসবে না। খালেদা জিয়া ও তারেক রহমানকে ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হবে না, হতে দেয়া যাবে না। এ সরকার দ্বারা বাংলাদেশের ১৬ কোটি মানুষ নির্যাতিত-নিপীড়িত। এ সরকার আমাদের লাখ লাখ নেতাকর্মীকে মামলা দিয়েছে। আমাদের পিঠ এখন দেয়ালে ঠেকে গেছে। এ সরকারের নির্যাতন থেকে নিজেদেরকে রক্ষা করতে হলে রাজপথে ঐক্যবদ্ধ আন্দোলন করতে হবে।


আরো সংবাদ



premium cement