২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নেশার টাকার জন্য যুবকের আত্মহত্যা

নেশার টাকার জন্য যুবকের আত্মহত্যা - নয়া দিগন্ত

নেশার টাকা না পেয়ে আত্মহত্যা করেছে শফিক (২০) নামের এক যুবক। বুধবার সাভারের আমিনবাজারের এই ঘটনা ঘটে। নিহত যুবক স্থানীয় আবু তালেবের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পরিবারের কাছে নিহত যুবক নেশার টাকা চাইলে পরিবার তা দিতে অপারগতা প্রকাশ করে। পরে দুপুরে নেশার টাকা না পেয়ে ঘরে আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করে শফিক।

সাভার মডেল থানা ও আমিনবাজার ফাঁড়ির ইনচার্য এসআই জামাল বলেন- যুবকটি নেশা গ্রস্ত ছিল। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে নেশা করতে না পারায় ওই যুবক আত্মহত্যা করেছে।

সাভারে আওয়ামীলীগ যুবলীগের মধ্যে গোলাগুলি

এদিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকৈর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগ- যুবলীগের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনায় বুধবার উভয় পক্ষ পৃথক দুইটি মামলা দায়ের করেছে। আটককৃত সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডল, বিরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ মোল্লা ও বিরুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইদ্রিস আলী সহ তিনজন কে দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে দশটার সময় কালিয়াকৈর গ্রামে সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মন্ডল ও বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামাদ মোল্লার লোকজনের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয়ের মধ্যে দফায় দফায় গুলি বিনিময় হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ রাতেই সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডল,বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদত আব্দুস সামাদ মোল্লা ও বিরুলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী কে আটক করে পুলিশ। এ ঘটনায় পুলিশ ৩টি শর্টগান জব্দ করেছে। পরে দুপুরে সাভার মডেল থানায় সেলিম মন্ডলের ভাই মহসিন মন্ডল ও আব্দুস সামাদ মোল্লার ছেলে শোয়েব মোল্লা পৃথক দুটি মামলা দায়ের করলে আটককৃত তিনজন কে আদালতে প্রেরণ করে পুলিশ।

সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- এ ঘটনায় পৃথক দু’টি মামলা হয়েছে। আটকৃতদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement