১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে আগুনে তিন দোকান ভস্মীভূত, পুড়েছে প্রেস ক্লাবের একাংশ

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উদ্ভবগঞ্জ বাজারে প্রেস ক্লাব সংলগ্ন তিনটি দোকানে আগুনে ভস্মীভূত হয়েছে। এসময় সোনারগাঁও প্রেস ক্লাবের একাংশ পুড়ে যায়।

আজ বুধবার ভোরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে।

আগুনে প্রায় ১৬ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। বন্দর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও এলাকাবাসী দীর্ঘ এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ বুধবার সকালে সোনারগাঁও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বন্দর ফায়ার সার্ভিসের দায়িত্বরত স্টেশন অফিসার নাসিরউদ্দিন ব্যাপারী জানান, বুধবার ভোর সাড়ে তিনটার দিকে সোনারগাঁওয়ের উদ্ভবগঞ্জ বাজারে মুজিবুর রহমানের ভ্যারাইটিজ স্টোর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনের মুজিবুর রহমানের দোকান, সালাউদ্দিনের দোকান ও ইলিয়াসের দোকান পুড়ে যায়। এছাড়াও সোনারগাঁও প্রেস ক্লাবের একাংশ পুড়ে যায়। তবে প্রেস ক্লাবের বড় ধরণের ক্ষতি হয়নি। আগুনে তিনটি দোকানের প্রায় ১৬ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

মুজিবুর রহমানের ভ্যারাইটিজ স্টোরের স্বত্বাধিকারী মুজিবুর রহমান জানান, মঙ্গলবার রাতে তিনি দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন আগুনে তার দোকান পুড়ে যায়। আগুনে তার দোকানসহ তিন দোকানে প্রায় ১৬ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে দাবি করা হয়।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এলাকাবাসী ও বন্দর ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।


আরো সংবাদ



premium cement