২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ছাত্রলীগ কর্মীর গুলিতে যুবলীগ নেতা আহত

-

নরসিংদীর শিবপুরে অনুষ্ঠানকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীর গুলিতে এক যুবলীগ নেতা আহত হযেছেন। গুলিবিদ্ধ যুবলীগ নেতা হলেন মাছিমপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কিরন মিয়া।

রোববার দুপুরে খড়িয়া (উত্তরপাড়া) গ্রামে একটি পুকুড়ে সাঁতার কাটা ও হাঁস ধরা প্রতিযোগিতা অনুষ্ঠানের পর এ ঘটনা ঘটে।

জানা যায় যে, ঈদের পর স্থানীয়ভাবে সাতাঁর ও হাঁস ধরা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা। আর উদ্বোধক ছিলেন শিবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোশারফ হোসেন ভূঞা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সেখানে উপস্থিত হন উদ্বোধক। পরে তাকে বক্তব্যের সুযোগ দেয়া হয়। প্রধান অতিথির বক্তব্যের পরে উদ্বোধকের বক্তব্য দেওয়ায় অনুষ্ঠান শেষে আয়োজকদের সাথে এ নিয়ে কথা বলেন মাছিমপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কিরন মিয়া। এ সময় ছাত্রলীগ কর্মী রাকিব কিরনের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে কিরনের শার্টের কলার রাকিব চেপে ধরেন। এ বিষয়টি কিরন মুঠোফোনে ছাত্রলীগের আহ্বায়ক মোশারফকে জানালে তিনি দেখবেন বলে আশ্বস্ত করেন।

কিন্তু এ ঘটনার আনুমানিক ১৫ মিনিট পর কিরনের বাড়ির পাশে রাকিব ২টি মোটর সাইকেলে ৬ সহযোগীকে সাথে নিয়ে কিরন কে এলোপাথারি গুলি করে। এ সময় জীবন বাঁচাতে কিরন দৌড়ে পালানোর চেষ্টা করলে রাকিব কিরনকে গুলি করে সহপাটিদের নিয়ে পালিয়ে যায়। 

গুলিবিদ্ধ অবস্থায় উপস্থিত জনতা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। বর্তমানে সে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কিরনের বড় ভাই মাছিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক মনির উদ্দিন মাস্টার বলেন অনুষ্ঠানে অতিথিদের বক্তব্যের প্রটোকল নিয়ে উপরোক্ত ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোশারফ হোসেন ভূঞা বলেন রাকিব ছাত্রলীগের কেউ না। উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব রিফাত আলম ভূঞা বলেন, ছাত্রলীগ কোন অপারধীর দায়ভার নিবেনা।

এ ব্যপারে শিবপুর মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান ঘটনাটি শুনেছি তবে আমার কাছে লিখিত কোন অভিযোগ আসেনি, অভিযোগ এলে আইনগত ব্যবস্থা নেব। এ নিয়ে শিবপুরে আতঙ্ক বিরাজ করছে। যে কোন সময় বড় ধরণের র্দূঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে।

 


আরো সংবাদ



premium cement
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস

সকল