২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াকান্দিতে মাদক ব্যবসায় আটক

-

রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে গাঁজাসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত গাঁজা ব্যবসায়ীর নাম, আঃ রব (৪৫)। আটককৃত আ: রব উপজেলার জামালপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের কালাম মন্ডলের ছেলে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম জানান, থানার এ,এস,আই কিরণ কুমার মন্ডল ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতিমোহন গ্রামের কিতাব বিশ্বাসের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে আঃ রবকে আটক করা হয়।

আটকের পর তাকে জিজ্ঞাসাবাদে তার কাছে থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এরপর তাকে গ্রেফতার করা হয়। এব্যাপারে এ,এস,আই কিরণ কুমার মন্ডল বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করছেন এস,আই হাবিবুর রহমান। গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল