২৪ জানুয়ারি ২০১৯

নারায়ণগঞ্জে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসি

-

নারায়ণগঞ্জে স্ত্রী হত্যা মামলায় স্বামী বাবুল মিয়াকে (৩৫) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জুয়েল রানা এ রায় ঘোষণা করেন। এসময় আসামি পলাতক ছিলেন।

জানা যায় যে, মাত্র ৫০ হাজার টাকা যৌতুক না পেয়ে স্ত্রী সখিনা বেগমকে নির্যাতন করে হত্যার অভিযোগে ১৪ বছর পর স্বামীকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত। একই সাথে ১ লক্ষ টাকা অর্থদন্ড করা হয়েছে।

দন্ডপ্রাপ্ত বাবুল মিয়া ফরিদপুরের মধুখালীর গোন্দারদিয়ার আব্দুল বাতেন ভূইয়ার ছেলে। অন্যদিকে নিহত সখিনা খাতুন ফরিদপুরের মধুখালীর গোন্দারদিয়ার তমিজ উদ্দিনের মেয়ে। তারা রূপগঞ্জ উপজেলার নওয়াপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পিপি রকিব উদ্দিন জানান, ২০০৪ সালের ১৫ মে রাত ৯টায় ৫০ হাজার টাকা যৌতুকের জন্য সখিনাকে নিজ ঘরে নির্যাতন করেন স্বামী বাবুল মিয়া। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৫ দিন চিকিৎসাধীন থাকার পর ২০ মে সকালে মারা যান।

এ ঘটনায় নিহত সখিনার বাবা তমিজ উদ্দিন বাদী হয়ে ২০০৪ সালের ২১ মে বাবুলকে প্রধান আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ বাবুলকে অভিযুক্ত করে মামলার আদালতে চার্জশীট দাখিল করে। ১৪ জনের মধ্যে ৭ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।

 


আরো সংবাদ

স্ত্রীর পরকীয়া দেখতে এসে বোরকা পরা স্বামী আটক (১৬৩৩৪)ইসরাইল-ইরান যুদ্ধ যেকোনো সময়? (১৫৮১৫)মেয়েদের যৌনতার ওষুধ প্রকাশ্যে বিক্রির অনুমোদন দিল মধ্যপ্রাচ্যের এ দেশটি (১৫৪৭৯)মানুষ খুন করে মাগুর মাছকে খাওয়ানো স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার (১৫২৩২)ইরানি লক্ষ্যবস্তুতে প্রচণ্ড ইসরাইলি হামলা, নিহত ১১ (১৩৮১২)মাস্টার্স পাস করা শিক্ষকের চেয়ে ৮ম শ্রেণি পাস পিয়নের বেতন বেশি! (১১৪৪৩)৩০টি ইসরাইলি ক্রুজ ক্ষেপণাস্ত্র ভূপাতিত (৯৩৬২)একসাথে চার সন্তান, উৎসবের পিঠে উৎকণ্ঠা (৮২৮৫)করাত দিয়ে গলা কেটে স্বামীকে হত্যা করলেন স্ত্রী (৬০৭৯)শারীরিক অবস্থার অবনতি, কী কী রোগে আক্রান্ত এরশাদ! (৫৩৪৫)