২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে শিশু ধর্ষণকারী চারজনের ফাঁসির রায়

-

নারায়ণগঞ্জে ১০ বছরের শিশুকে গণধর্ষণ শেষে হত্যা মামলায় চার আসামীকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। সোমবার নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতের বিচারক জুয়েল রানা এ আদেশ দেন।

মৃত্যুদন্ডপ্রাপ্তরা হলো নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক এলাকার সুমন, আলামিন, আবুল কালাম, শাহাদাত।

নারী ও শিশু নির্যাতন দমন আদালতের পিপি রকিবউদ্দিন জানান, ২০০৩ সালের ১৩ জানুয়ারী সন্ধ্যায় সদর উপজেলার আলীরটেক এলাকার আলী আকবরের ১০ বছর বয়সী মেয়ে খাদিজাকে বাসা থেকে ডেকে নিয়ে যায় একই এলাকার চার যুবক। পরদিন ১৪ জানুয়ারীর সকালে বাড়ির পাশে একটি সর্ষে ক্ষেত থেকে খাদিজার লাশ উদ্ধার হয়। এ ঘটনায় খাদিজার বড় ভাই আনসার আলী বাদি হয়ে চারজনকে আসামী করে সদর থানায় হত্যা মামলা করে। ঘটনার পর থেকেই চারজন পলাতক থাকে। পুলিশ তাদের গ্রেফতার করতে পারেনি।

পিপি আরো জানান, মামলায় ১৭ জন স্বাক্ষীর মধ্যে আদালত ৫ জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহণ করেন। নিহতের পরিবার এ রায়ে সন্তোষ প্রকাশ করেছে।

 


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল