১৬ জুলাই ২০১৯

কুমিল্লায় সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষের আত্মহত্যা

-

কুমিল্লা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল ওয়াহাব (৬০) আত্মহত্যা করেছেন। সোমবার ভোর রাতে কুমিল্লা নগরীর মনোহরপুর এলাকার কলেজ রোডের একটি বাসায় বাথরুমে শাওয়ার পাইপে গলায় বৈদ্যুতিক তার দিয়ে ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন।
প্রফেসর আবদুল ওয়াহাব কুমিল্লা সরকারি মহিলা কলেজে ২০১৪ সালের ২ জুন থেকে ২০১৬ সালের ২৯ ডিসেম্বর পর্যন্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। তিনি জেলার সদর দক্ষিণ উপজেলার ২ নং চৌয়ারা ইউনিয়নের হেমজোড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।
খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে। পুলিশ বাসা থেকে অধ্যক্ষ ওহাবের লেখা একটি চিরকুট উদ্ধার করেছে।
পারিবারিক সূত্রে জানা যায়, অবসরজনিত পেনশন, সম্পত্তিসহ বিভিন্ন কারণে তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। সোমবার সেহেরির পরবর্তীতে যে কোন একসময় বাথরুমে ঝর্ণার পাইপের সাথে ঝুলে তিনি আত্মহত্যা করেন।
দুপুরে কোতয়ালী মডেল থানার এস আই সহিদুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি, মৃত্যুর আগে লেখা ওই অধ্যক্ষের চিরকুট খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ

ইরানের সাথে যুদ্ধের প্রস্তুতি চলছে : ইসরাইল ধোনিকে অবসরের পরামর্শ বোর্ডের?‌ রবি শাস্ত্রীকে বাদ দেয়া হচ্ছে? পারিবারিক দ্বন্দ্ব : কোন দিকে যাবে এরশাদ-পরবর্তী জাতীয় পার্টি? হজযাত্রী রিপ্লেসমেন্ট সুবিধার অপেক্ষায় এজেন্সি মালিকেরা বেসরকারি টিটিসি শিক্ষকদের এমপিওভুক্তির দাবিতে স্মারকলিপি কলেজ শিক্ষার্থীদের শতাধিক মোবাইল জব্দ : পরে আগুন ধর্ষণসহ নির্যাতিতদের পাশে দাঁড়াতে বিএনপির কমিটি রাজধানীতে ট্রেন দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আজমত আলীকে মুক্তির নির্দেশ আপিল বিভাগের

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi