১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কালীগঞ্জে একই পরিবারের ৫ জনকে অজ্ঞান করে চুরি

-

কালিগঞ্জে চেতনানাশক স্প্রে করে ও খাবারের সাথে মিশিয়ে একই পরিবারের ৫ জনকে অজ্ঞান করে অজ্ঞাত দুর্বৃত্তরা স্বর্ণালংকার, নগদ টাকাসহ ৬ লক্ষাধিক টাকার মালপত্র চুরি করেছে। উপজেলার তারালী ইউনিয়নের আমিয়ান গ্রামে রবিবার দিবাগত রাতে এই চুরির ঘটনা ঘটেছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও আমিয়ান গ্রামের সুদাম ঘোষের ছেলে মিলন কুমার ঘোষ (৪৮) জানান, রবিবার রাত ১০ টার দিকে তিনি, তার ছেলে ৭ম শ্রেণির ছাত্র মনিষ ঘোষ (১৩) ও তার বাবা সুদাম ঘোষ (৮৬) রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। খাবারের সাথে চেতনানাশক থাকার কারণে অল্পক্ষণের মধ্যে তারা জ্ঞান হারিয়ে ফেলেন। একাদশী ব্রত পালন করার কারণে তার মা উষা রাণী ঘোষ (৭৫) ও স্ত্রী মালঞ্চী ঘোষ (৪০) খাবার না খেলেও চেতনানাশক স্প্রেতে অজ্ঞান হয়ে যান। এক পর্যায়ে সকাল সাড়ে ৫ টার দিকে মালঞ্চী ঘোষ চেতনা ফিরে পাওয়ার পর ঘরের আলমারি ভাঙা ও জিনিসপত্র তছনছ অবস্থায় দেখতে পান।
এসময় পরিবারের অন্যরা অজ্ঞান থাকায় প্রতিবেশীদের সহায়তায় তাদের দ্রুত কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মালঞ্চী ঘোষ জানান, দুর্বৃত্তরা তার শয়নকক্ষের স্টীলের আলমারি ভেঙে ১১ ভরি স্বর্ণালংকার, ২ টি এন্ড্রয়েডসহ ৪ টি মোবাইল, ৪০ হাজার টাকা ও প্রয়োজনীয় কিছু কাগজপত্র নিয়ে বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে চলে গেছে। অপর একটি কক্ষ থেকেও কিছু জিনিসপত্রসহ মোট ৬ লক্ষাধিক টাকা চুরি হয়েছে বলে তিনি জানান।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক কামরুল হাসান জানান, চেতনানাশক প্রয়োগের ফলে তারা অসুস্থ হয়ে পড়েছে। তবে তারা এখন শংকামুক্ত।
থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে এখনও থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল