১৮ নভেম্বর ২০১৮

ফরিদপুরে নিখোঁজ মাদক কারবারীর লাশ উদ্ধার

-

ফরিদপুরে নিখোঁজের তিন দিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার বেলা সাড়ে ১০টার দিকে শহরের বাইপাস সড়কের আলালপুর নামক স্থান থেকে লাশটি উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ। এসময় তার মাজায় গোজা অবস্থায় পাওয়া গেছে ৯২ পিস ইয়াবা।

আজাদ খান (৪৫) নামের ওই মাদক কারবারীর বাড়ি শহরের দক্ষিণ টেপাখোলা এলাকায়। তার পিতার নাম সেলিম খান।

স্থানীয়রা জানান, সোমবার সকালে গ্রামের লোকজন রাস্তা দিয়ে যাওয়ার সময় লাশটি দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিহতের আত্মীয় আব্দুর রাজ্জাক জানান, গত তিন যাবত সে নিখোঁজ ছিলো। তাকে খুঁজে না পাওয়ার বিষয়টি পুলিশকেও জানানো হয়।

ফরিদপুরের কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম বলেন, সকালে সাংবাদিকদের নিকট থেকে খবর পেয়ে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এসময় তার শরীরে গোজা অবস্থায় পাওয়া যায় ৯২ পিস ইয়াবা। আজাদ নামের ওই যুবকের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য আইনে ৪টি মামলা ছাড়াও অস্ত্র আইনে ২টি এবং মারামারী সংক্রান্ত ২টি মামলা রয়েছে।


আরো সংবাদ

যে কারণে নির্বাচন করতে চান না কাদের সিদ্দিকী আজ ঢাকা আসছেন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত রবার্ট মিলার আ’লীগ নেতৃত্বাধীন মহাজোটে ভিড়ছে যেসব ভুঁইফোড় দল বিদ্রোহ ঠেকাতে যে কৌশল গ্রহণ করেছে বিএনপি আজ প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী শুরু রাজশাহীর ছয়টি আসনে বিএনপির প্রার্থী কারা? বিএনপির মনোনয়ন : কোন বিভাগের প্রার্থীদের সাক্ষাতকার কখন আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা সাদ কান্ধলভির কোনো সিদ্ধান্ত মানা হবে না : শীর্ষ ওলামা নেতৃবৃন্দ নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম

সকল