২০ সেপ্টেম্বর ২০১৮

ফরিদপুরে নিখোঁজ মাদক কারবারীর লাশ উদ্ধার

-

ফরিদপুরে নিখোঁজের তিন দিন পর এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার বেলা সাড়ে ১০টার দিকে শহরের বাইপাস সড়কের আলালপুর নামক স্থান থেকে লাশটি উদ্ধার করে কোতয়ালী থানা পুলিশ। এসময় তার মাজায় গোজা অবস্থায় পাওয়া গেছে ৯২ পিস ইয়াবা।

আজাদ খান (৪৫) নামের ওই মাদক কারবারীর বাড়ি শহরের দক্ষিণ টেপাখোলা এলাকায়। তার পিতার নাম সেলিম খান।

স্থানীয়রা জানান, সোমবার সকালে গ্রামের লোকজন রাস্তা দিয়ে যাওয়ার সময় লাশটি দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিহতের আত্মীয় আব্দুর রাজ্জাক জানান, গত তিন যাবত সে নিখোঁজ ছিলো। তাকে খুঁজে না পাওয়ার বিষয়টি পুলিশকেও জানানো হয়।

ফরিদপুরের কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম বলেন, সকালে সাংবাদিকদের নিকট থেকে খবর পেয়ে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এসময় তার শরীরে গোজা অবস্থায় পাওয়া যায় ৯২ পিস ইয়াবা। আজাদ নামের ওই যুবকের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য আইনে ৪টি মামলা ছাড়াও অস্ত্র আইনে ২টি এবং মারামারী সংক্রান্ত ২টি মামলা রয়েছে।


আরো সংবাদ

ডিজিটাল নিরাপত্তা আইনের যে তথ্যগুলো অবশ্যই জানা দরকার পাকিস্তান সিরিজ : কী করবে কেলেঙ্কারিতে জর্জরিত অস্ট্রেলিয়া ৭০ বছরের শত্রুতা ভুলে এক হতে যাচ্ছে দুই কোরিয়া ! অক্টোবরে চালু হচ্ছে সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ এবার সাকিবের আঘাত, আরেক উইকেট হারাল আফগানরা বস্তাভর্তি ইয়াবা : রোহিঙ্গাসহ আটক ২ ‘সিনহার লেখা প্রমাণ করে দেশে বিচার বিভাগের স্বাধীনতা নেই’ কটিয়াদীতে ট্রেনে কাটাপড়ে স্কুল ছাত্রী নিহত বরখাস্তের প্রতিবাদে বাকৃবিতে ভিসিকে বাসায় অবরুদ্ধ বামজোট- যুক্তফ্রন্ট বৈঠকটি সন্ধ্যায় হচ্ছে না পুলিশি নির্যাতন গণতন্ত্র প্রতিষ্ঠার পথে বাধা, রাজনৈতিক নেতৃবৃন্দের নিন্দা

সকল