২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ছাগলে ফসল খাওয়া নিয়ে ঝগড়া ইটের আঘাতে প্রাণ গেল বৃদ্ধের

-

শরীয়তপুরের সখিপুরে ছাগলে ক্ষেতের ফসল খাওয়া ও নষ্ট করাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে ঝগড়াঝাটি হয়। ঝগড়া থামাতে গিয়ে এক পক্ষের ইটের আঘাতে মজিদ রাড়ী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।
শনিবার সকাল ৯টায় উপজেলার সখিপুর থানার কাচিকাটা ইউনিয়নের দক্ষিণ মাথাভাঙ্গা মৃধাকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। মজিদ রাড়ী ওই গ্রামের মৃত অলিউল্লাহ রাড়ীর ছেলে।
এ ঘটনায় রিপনা (৩০) নামে এক নারীকে আটক করেছে সখিপুর থানা পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য সুমনা নামে আরও এক নারীকে থানায় নেয়া হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, শনিবার সকাল ৯টার দিকে একই এলাকার দুদু মিয়া মৃধার স্ত্রী তাছলিমা ও আলমগীর মৃধার স্ত্রী রিপনার মধ্যে ছাগলে ক্ষেতের ফসল খাওয়া ও নষ্ঠ করা নিয়ে ঝগড়া বাধে। এ সময় মজিদ রাড়ী নামে এক বৃদ্ধ ঝগড়া থামাতে এগিয়ে আসে। তাছলিমাকে লক্ষ্য করে রিপনা ইট ছোড়ে। রিপনার ছোড়া ইটের আঘাতে ঘটনাস্থলেই মজিদ রাড়ীর মৃত্যু হয়।
সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক বলেন, ছাগলে ক্ষেতের ফসল খাওয়াকে কেন্দ্র করে ওই এলাকার আলমগীর মৃধার স্ত্রী রিপনা আক্তার ও দুদু মিয়া মৃধার স্ত্রী তাছলিমার সাথে ঝগড়া হয়। ঝগড়া চলাকালে উভয় পক্ষে ইট ছোড়াছুড়ি হয়। ঝগড়া থামাতে মজিদ রাড়ী নামে এক বৃদ্ধ আগাইয়া আসে।
এ সময় ইটের আঘাতে ঘটনাস্থলেই মজিদ রাড়ী মারা যায়। খবর পেয়ে সখিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলমগীর মৃধার স্ত্রী রিপনা (৩০) কে আটক করে আর ফরহাদ মৃধার স্ত্রী সুমনাকে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।


আরো সংবাদ



premium cement