২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সোনারগাঁওয়ে দুই চোখ উপড়ানো লাশ উদ্ধার

-

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলায় আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া লাশের দুই চোখ উপড়ানো ও মুখ থেঁতলে দেয়সহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন পুলিশ। শনিবার বেলা সাড়ে ১২টায় উপজেলার জামপুর ইউনিয়নের সিরাব এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন জানান, জামপুর ইউনিয়নের সিরাব এলাকার একটি পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে লাশ পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ওই যুবকের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।
প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ৪ থেকে ৫ দিন আগে যুবকেক পিটিয়ে হত্যা করে লাশটি পুকুরে ফেলে যায়। লাশটিতে পচন ধরে গেছে। তাঁর পরনে শার্ট ও প্যান্ট রয়েছে। ওই লাশের দুই চোখ উপড়ানো ও মুখ থেঁতলো ছিল। এছাড়াও লাশের মুখে কালো মোবিল বা আলকাতরা মাখিয়ে রেখেছে। লাশ যেন সনাক্ত না করা যায় এজন্যই হয়তো এমনটা করা হয়েছে।
সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম জানান, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় সনাক্ত ও হত্যার তদন্ত উদঘাটনের পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল