Naya Diganta

বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টির পরিকল্পনা করছে : হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

০১ জানুয়ারি ২০১৮,সোমবার, ১৯:৪৩


আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, ৫ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠান ও ১২ জানুয়ারি সরকারের চার বছর পূর্তি সামনে রেখে বিএনপি আবার বাংলাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার পরিকল্পনা করছে। তারই ধারাবাহিকতায় বিএনপি ৫ জানুয়ারির সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চেয়েছে।

তিনি আরো বলেন, ৫ জানুয়ারি বিএনপির সমাবেশ করার উদ্দেশ্য হচ্ছে ঢাকাসহ সারাদেশে একটি বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা চালানো। তারা জানে বেগম খালেদা জিয়ার যে বিচার চলছে এই বিচারে হয়তোবা শাস্তি হবে। এটি আঁচ করে তারা আদালতের কার্যক্রমকে বাধাগ্রস্ত করার লক্ষে আদালতের অভ্যন্তরে এবং বাইরেও বিশৃঙ্খলা সৃষ্টি করছে।

আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।
বিএনপির উদ্দেশে হাছান মাহমুদ বলেন, আমি আশা করবো বিএনপি নতুন বছরে অপরাজনীতি থেকে বেরিয়ে আসবে। ইতোমধ্যে তারা যে সন্ত্রাসী সংগঠনের তকমা পেয়েছে, সেটা থেকে বেরিয়ে আসারও চেষ্টা করবে। বিএনপি কেবল তত্ত্বাবধায়ক সরকার ও নির্বাচন কমিশন নিয়ে আন্দোলন করে। তারা কখনো জনগণের স্বার্থে আন্দোলন করে না। তাই জনগণ তাদের পক্ষে থাকতে পারে না।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের জবাবে তিনি বলেন, জনগণ ভীত-সন্ত্রস্ত আপনাদের কারণে। কারণ আপনারা গরম কথা বললে জনগণ চিন্তা করে আবার কখন পেট্রোল বোমা মেরে জীবন্ত মানুষ পুড়িয়ে মারবেন। এদের থেকে সর্তক থাকতে হবে।

ড. কামাল হোসেন প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, তিনি অনেক বড় মাপের ব্যক্তি। কিন্তু উনি ব্যক্তি নির্ভর। জনগণের সাথে ওনার কোনো সম্পর্ক নেই। তিনি বঙ্গবন্ধু সরকারের পররাষ্ট্র মন্ত্রী ছিলেন। ১৯৭৩ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। এখন তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের নিয়ে কথা বলেন। ওনাকে বলবো মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনের দিকে তাকান।

Logo

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,    
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫