কণ্ঠশিল্পী বেবী নাজনীন।
কণ্ঠশিল্পী বেবী নাজনীন।

খালেদার মুক্তি নিয়ে আবেগী ভাষায় যা বললেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন

নয়া দিগন্ত অনলাইন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ও জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন বলেছেন, আমার মা খালেদা জিয়াকে মুক্তি দিন, আমি আপনাকেও মায়ের মর্যাদা দেবো।

বুধবার নীলফামারীর সৈয়দপুরে নিজ বাসভবনে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বেবী নাজনীন বলেন, একজন অসুস্থ মানুষকে এভাবে কারাবন্দি রাখা সমীচীন নয়। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিন। একইসঙ্গে নির্বাচনের পরিবেশ তৈরি করুন।

গুণী এই কণ্ঠশিল্পী আরো বলেন, দেশের মানুষ আমাকে ‘ডটার অব জিয়াউর রহমান’ বলেন। বলেন নর্থ বেঙ্গলের কন্যা, ব্ল্যাক ডায়মন্ড কন্যা। মানুষের মুখে হাসি ফোটাতে হবে। তাদের জন্য অনেক কিছু করণীয় আছে, আমি তা করতে চাই।

নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর- কিশোরগঞ্জ) বিএনপি থেকে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী এই নেত্রী বলেন, দল নির্বাচনে গেলে জিয়া পরিবারের সদস্য হিসেবে আমি মনোনয়ন পাবো এবং নির্বাচিত হবো। আপনারা পাশে থাকুন।

সৈয়দপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির সদস্য এস এম ওবায়দুর রহমান সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- জেলা বিএনপির সদস্য প্রভাষক শওকত হায়াত শাহ, পৌর বিএনপির সভাপতি সামসুল আলম প্রমুখ।

 

আরো পড়ুন : খালেদা জিয়ার আটক নিয়ে যা বললেন বেবী নাজনীন

রংপুর অফিস, ০৫ এপ্রিল ২০১৮


বিএনপির কেন্দ্রীয় কমিটির সহকারী আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক খ্যাতনামা সঙ্গীতশিল্পী বেবী নাজনীন বলেছেন, দেশের ক্লান্তিলগ্নে সরকার নিজ ক্ষমতাকে পাকা পোক্ত করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে মামলা দিয়ে জেলখানায় আটকে রেখেছে। গণতন্ত্রকে রক্ষা করতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলকে সুসংগঠিত করতে কে নেতা কে কর্মী তা না দেখে নিজ দায়িত্বে দেশের অস্তিত্বকে টিকিয়ে রাখতে সকলকে কাজ করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাসুদ রানা পাটোয়ারীর বাসায় দাওয়াতি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। উপজেলা বিএনপির দপ্তরবিষয়ক সম্পাদক লিয়াকত আলীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা ওলামাদলের সভাপতি ও কিশোরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ ন ম রুহুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাসুদ রানা পাটোয়ারী, উপজেলা সহ- সভাপতি মাহুবার রহমান বিলু, উপজেলা বিএনপির উপদেষ্টা আনছার আলী শাহ্, সৈয়দপুর পৌর বিএনপির সভাপতি ছামসুল আলম ও যুবদলের সাবেক সাধারণ সম্পাদক হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু প্রমুখ।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.