ঢাকা, বুধবার,২২ নভেম্বর ২০১৭

খুলনা

কয়রায় ইফতার মাহফিল থেকে জামায়াতের ২৪ মহিলা কর্মী আটক

খুলনা ব্যুরো

২৮ জুন ২০১৫,রবিবার, ২০:১৫


প্রিন্ট

কয়রা থানা পুলিশ এক ইফতার পার্টিতে অভিযান চালিয়ে জামায়াত ইসলামীর ২৪ জন মহিলা কর্মীকে আটক করেছে। তাদের কাছ থেকে ৩টা বোমা ও বোমা তৈরির বিষ্ফোরক উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবি করে।
কয়রা থানা জানায়, রোববার বেলা ১১ টায় উপজেলা সদর ইউনিয়নের গোবরা গ্রামের জামায়াত নেতা মাওঃ আব্দুল হাই মোল্যার বাড়ীতে একটি ঘরে জামায়াতের দুই শতাধিক নারী কর্মীর মিটিং চলছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পলিয়ে যেতে সক্ষম হয়। গ্রেফতার কৃতরা হলেন ফাতিমা (৪৫) শাকিলা (২৩) তানজিলা (১৭) আছিয়া (৪০) আছমা বানু (৪৫) শাহিনা খাতুন (২৫) মমতাজ পারভিন (৩০) হালিমা খাতুন(৪০) লাইলী বেগম(৪৫) আশুরা নেগম (৫৫) মরিয়ম বেগম (৫০) তহুরা খাতুন (২১) জহুরা খাতুন (৫০) আছমা বেগম (৩০) তাছলিমা বেগম (২৫) মমেনা খাতুন (৩০) কহিনুর বেগম (২৪) খালেদা বেগম (৪৯) আয়েশা বেগম (৫০) নাজমা বেগম (২২) আনোয়ারা বেগম (৩০) এসমো তারা (১৯) জাকিয়া বেগম (৪০) ফরিদা বেগম (৫৫) তানজিলা বেগম (১৮) । তাদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা হয়েছে।
স্থানীয় লোকজন জানায়, জামায়াতে ইসলামীর মহিলা কর্মীরা ইফতার মাহফিলের আয়োজনের জন্য ঐ বাড়ীতে অবস্থান করছিল। হঠাৎ পুলিশ গিয়ে তাদেরকে আটক করে। বোমা পাবার বিষয়টি বানোয়াট। কয়রার অপর একটি সূত্র জানায় গোবরা গ্রামের সৌদী প্রবাসী রহমাতুল্লাহ প্রতি বছরই গ্রামের লোকজনের জন্যে ইফতারীর আয়োজন করেন। এবারও তার দেয়া ইফতার পার্টিতে অংশ নিতে মহিলারা সেখানে সমবেত হয়েছিলেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫