ফিলিস্তিনে হত্যাযজ্ঞের প্রতিবাদে গাজীপুর মহানগর জামায়াতের বিক্ষোভ

মোহাম্মদ আলী ঝিলন , গাজীপুর

ফিলিস্তিনে ইসরাইলি বাহিনী কর্তৃক নারকীয় হত্যাযজ্ঞ এবং জেরুজালেমে মার্কিন দূতাবাস উদ্বোধনের প্রতিবাদে গাজীপুর মহানগর জামায়াতের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের সাইন বোর্ড এলাকায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি গুরুত্বপূর্ন সড়ক পদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
নগর জামায়াতের সেক্রেটারি মো: খায়রুল হাসানের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন নগর সহকারী মো: হোসেন আলী, বাসন থানা আমীর আসগর আলী, জয়দেবপুর দক্ষিন থানা আমীর মো: মনির হোসাইন খান,টংগী পশ্চিম সেক্রেটারি আবু ত্বকি, টংগী পূর্ব সেক্রেটারি মো: মহিউদ্দিন,শ্রমিক কল্যাণ ফেডারেশনের নগর সহকারী সেক্রেটারি নূরে আলম ছাত্রনেতা জহির উদ্দিন প্রমুখ।
মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মো: খায়রুল হাসান বলেন- ইসলামের চির দুশমন মার্কিন ইহুদী মদদপুষ্ট ইসরাইলি সেনা বাহীনির নৃশংস বর্বরোচিত হামলার শিকার ফিলিস্তিনের মুসলমানরা। নিরাপরাধ মুসলিম নারী-পুরুষ, শিশুদের রক্তে ভাসছে ফিলিস্তিনের মাটি। এই অবস্থায় কোন ঈমানদার মুসলমান চুপ থাকতে পারেনা।তিনি বিশ্বের মুসলমানদের ঐক্যবদ্ধ হয়ে ইসরাইলের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান এবং বিশ্ব সম্প্রদায়কে ইসরাইলের বর্বরতার বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান।
তিনি বলেন- বিশ্ব জনমতকে উপেক্ষা করে জেরুজালেমে মার্কিন দূতাবাসের উদ্বোধন করে মার্কিন যুক্তরাষ্ট্রের মূলত: ইসলাম বিরুধী মনোভাব ফুটে ওঠেছে এবং এর ফলে ইসরাইলের বর্বোরতাকে উস্কে দিচ্ছে। তিনি বাংলাদেশ সরকারকে দেশবাসীর পক্ষ থেকে ইসরাইলী বর্বরতার বিরুদ্ধে প্রতিবাদ করা এবং কার্যকর ভূমিকা রাখার আহবান জানান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.