বগুড়ায় জামায়াতের ২৫ নেতাকর্মী গ্রেফতার

বগুড়া অফিস

বগুড়া সদর উপজলোর দশটিকা দক্ষিণ পাড়া গ্রাম থেকে নাশকতার পরিকল্পনার অভিযোগে জামায়াতের ২৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত ১১ টার দিকে বগুড়া সদর থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
পুলিশের দাবী, এসময় সদস্য সংগ্রহের বেশ কিছু লিফলেট, ১০ টি মোটারসাইকেল জব্দ করা হয়। নাশকতার অভিযোগ এনে বগুড়া সদর থানার এসআই মহসিন রেজা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়।
বগুড়া সদর থানার তদন্ত পরিদর্শক কামরুজ্জামান জানান, গ্রেফতারকৃত জামায়াত ও শিবির নেতাকর্মীরা জেলার বিভিন্ন এলাকা থেকে এসে দশটিকা দক্ষিণপাড়ায় গোপন বৈঠকে বসে। ওই বৈঠকে তারা জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাশকতার পরিকল্পনা করে।
এছাড়া তারা সদস্য সংগ্রহের জন্য প্রচারনামুলক লিফলেট বিলি করার পরিকল্পনা করছিল। গোপন খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছেন, জাহিদুর রহমান, রাসেল জিলাদার , তৌহিদুল ইসলাম, শামীম আলম, কামরুল ইসলাম, রায়হান আলী , লুৎফর রহমান , রমজান আলী , মজিবর রহমান , মাজফুজার রহমান , আবু বক্কর সিদ্দিক , শহিদুর রহমান। তাদেরকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.