ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেলে সরকার পরিস্থিতি নিয়ন্ত্রন করতে পারবে না : ভিপি সাইফুল

বগুড়া অফিস

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি স্ইাফুল ইসলাম বলেছেন, খালেদা জিয়ার মুক্তির জন্য যেকোন ত্যাগ স্বীকারে প্রস্তুত বগুড়ার বিএনপির নেতাকর্মীরা। অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিয়ে তাঁর সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে। তিনি বলেন, জনতার ধৈর্য্যরে বাঁধ ভেঙ্গে গেলে সরকার পরিস্থিতি নিয়ন্ত্রন করতে পারবে না।
তিনি মঙ্গলবার দুপুরে বগুড়া শহরের নবাব বাড়ী রোডে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর সুচিৎিসার দাবীতে বগুড়া জেলা বিএনপির বিক্ষোভ মিছিল পরবর্তি সমাবেশে একথা বলেন। বৈরী আবহাওয়া উপেক্ষা করে বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিল ও সমাবেশে অংশ নেন।
সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা, আলী আজগর হেনা, লাভলী রহমান, মাহবুবর রহমান বকুল , রেজাউল করিম বাদশা, ডাঃ শাজাহান আলী, এম আর ইসলাম স্বাধীন, মাফতুন আহমেদ খান রুবেল, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, পরিমল চন্দ্র দাস, আবুল বাশার, তাহা উদ্দিন নাহিন, কে এম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, আব্দুল ওয়াদুদ, শাহ মেহেদী হাসান হিমু, রফিকুল ইসলাম, নাজমা আক্তার, খান জাহাঙ্গীর , মাসুদ রানা, মাজেদুর রহমান জুয়েল, সাইমুম ইসলাম , আব্দুল মোমিন, ছাত্রদলের শাহাবুল আলম পিপলু, পলাশ, ফারুকুল , শফিক, জেমস প্রমুখ। এর আগে শহরের শাহ ফতেহ আলী (রঃ) মোড় থেকে ভিপি সাইফুল ইসলামের নেতুৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়।
এদিকে খালেদা জিয়ার জামিনের আদেশ কেন্দ্র করে সকাল থেকে নেতাকর্মীরা জেলা কার্যালয়ে অবস্থান নেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.