এবার যমজ সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী মুজিবুল হক
এবার যমজ সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী মুজিবুল হক

এবার যমজ সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী মুজিবুল হক

নয়া দিগন্ত অনলাইন

এবার যমজ ছেলে সন্তানের বাবা হলেন রেলমন্ত্রী মুজিবুল হক। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে দুই ছেলের জন্ম দেন রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার। তিনি দুই বছর আগে কন্যা সন্তানের বাবা হন।

রেলমন্ত্রীর সহকারী একান্ত সচিব এন এ এম জসিম উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

৬৭ বছর বয়সে দীর্ঘ কুমারজীবনের ইতি টেনে ২০১৪ সালের ৩১ অক্টোবর হনুফা আক্তারকে বিয়ে করেন মুজিবুল হক। দেড় বছর পর ২০১৬ সালের মে মাসে তাদের মেয়ের জন্ম হয়। দুই বছর পর আবারও সেই মে মাসেই যমজ ছেলের বাবা হলেন রেলমন্ত্রী।

ঢাকা-চট্টগ্রাম বুলেট ট্রেন চালু করা হবে : রেলমন্ত্রী
চট্টগ্রাম ব্যুরো, ১৩ এপ্রিল ২০১৮
রেলপথমন্ত্রী মুজিবুল হক বলেছেন, ৩২ হাজার কোটি টাকা ব্যয়ে ঢাকা থেকে লাকসাম হয়ে চট্টগ্রাম পর্যন্ত বুলেট ট্রেন চালু করা হবে। এই ট্রেনে মাত্র আড়াই ঘণ্টায় চট্টগ্রাম থেকে ঢাকা যাওয়া সম্ভব হবে। এ প্রকল্প সমীক্ষাধীন রয়েছে। ঢাকা-চট্টগ্রাম ডুয়েল গেজ মাত্র ৭২ কিলোমিটার অবশিষ্ট আছে যা অচিরেই সম্পন্ন হবে। এ ছাড়া কর্ণফুলী নদীর ওপর দিয়ে কালুরঘাট ব্রিজের বিকল্প হিসেবে রেল ও সড়ক সেতু এবং চট্টগ্রাম থেকে দোহাজারী হয়ে রামু-কক্সবাজার ও রামু-ঘুনধুম রেললাইন নির্মাণ করা হবে। রেল খাতে সরকারের ১৬ হাজার ১৩৫ কোটি টাকা বরাদ্দের উল্লেখ করে মন্ত্রী বন্ধ ১৪০টি রেল স্টেশন আবার চালু করা, রেললাইন ও রেল ব্রিজ সংস্কারে মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন।

চট্টগ্রাম চেম্বার আয়োজিত ২৬তম চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৮ এ অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে অ্যাওয়ার্ড প্রদান ও সমাপনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.