অপেক্ষায় আফ্রি সেলিনা
অপেক্ষায় আফ্রি সেলিনা

অপেক্ষায় আফ্রি সেলিনা

আলমগীর কবির

আফ্রি সেলিনা ছোটপর্দায় ও বড় পর্দায় সমানতালে কাজ করছেন। ২০১১ সাল থেকেই মিডিয়ার পথে তার এগিয়ে চলা। একটু ধীরে ধীরে সচেতনভাবেই তিনি তার পথে এগিয়ে চলছেন। গেলো ভালোবাসা দিবসে ফাহমিদা নবী ও বাপ্পার গাওয়া ‘ভালোবাসি’ গানের মিউজিক ভিডিওতে আফ্রি’র গ্ল্যামারাস উপস্থিতি দর্শকের মন কেড়ে নেয়। মিউজিক ভিডিওটিতে তার অনবদ্য অভিনয় ছিলো চোভে পড়ার মতো। আর দর্শকের ভালোলেগেছে বলেই সম্প্রতি আফ্রি সেলিনা আসিফ আকবর ও প্রতীক হাসানের দুটো নতুন গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন। আসিফ আকবরের ‘আগুন’ গানেও মডেল হিসেবেও বেশ আলোচনায় ছিলেন আফ্রি।

এটি নির্মাণ করেছিলেন সৈকত নাসির। তবে মিডিয়াতে আফ্রি’র শুরুটা ছিলো ২০১১ সালে ‘ওম্যান্স ওয়ার্ল্ড’র এ্যাম্বাসেডর হিসেবে। এরপর তিনি প্রথম নাঈম তালুকদারের নির্দেশনায় ওপার বাংরার ইন্দ্রনীলের বিপরীতে ‘অন্যপথ’ চলচ্চিত্রে অভিনয় করেন। সেই চলচ্চিত্রের কাজ পঞ্চাশ ভাগ কাজ শেষ হবার পর আটকে আছে বাকী কাজ। তবে এরপর আফ্রি সেলিনা অভিনয় করেছেন মনিরুল ইসলাম সোহেলের ‘স্বপ্ন যে তুই’, কলতাতার ‘স্মৃতিমালা’ চলচ্চিত্রে। অপেক্ষায় আছে আফ্রি অভিনীত ইদ্রিস হায়দার পরিচালিত ‘নীল ফড়িং’ চলচ্চিত্রটি। কয়েকদিন আগেই তিনি এর ডাবিং-এর কাজ শেষ করেছেন। আশা করা যাচ্ছে আগামী কোরবানীর ঈদে আফ্রি অভিনীত ‘নীল ফড়িং’ মুক্তি পাবে। নিজের কাজ প্রসঙ্গে আফ্রি সেলিনা বলেন,‘ আমি ছোটপর্দায় এবং বড় পর্দায় সমানতালেই কাজ করার চেষ্টা করছি। তবে যে কাজই করছিনা কেন তা মনোযোগ দিয়ে করার চেষ্টা করছি। তবে আমি খুব চাই আমার অভিনীত প্রথম চলচ্চিত্র অন্যপথ যেন ভালোভাবে শেষ হয়ে তা যেন দর্শককে দেখার জন্য সুযোগ করে দেয়া হয়। যেহেতু ওটা আমার প্রথম চলচ্চিত্র এবং খুউব ভালো একটি কাজ হচ্ছিলো, তাই আমার স্বপ্নটা অন্যপথকে ঘিরে।’ আফ্রি সেলিনা প্রথম বিজ্ঞাপনের মডেল হন গাজী শুভ্রর নির্দেশনায় ‘ইফাদ বিস্কুট’র। এরপর তিনি আরো বেশকিছু বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেন।

সর্বশেষ তিনি রাসেল শিকদারের নির্দেশনায় ‘এলডি স্মার্ট’ টিভির দুটো বিজ্ঞাপনে মডেল হন। গত বছর তিনি শ্রেষ্ঠ মডেল হিসেবে এটিএন বাংলার স্টার এ্যাওয়ার্ড লাভ করেন। আফ্রি সেলিনার বাবার বাড়ি হায়দারাবাদে। তার জন্ম আগ্রায়। তবে ছোটবেলা থেকেই তিনি ঢাকায় বেড়ে উঠেছেন। তার অভিনীত তুষার খান পরিচালিত ‘বহে সমান্তরাল’ ধারাবাহিকটি নিয়মিতভাবে চ্যানেল নাইনে প্রচার হচ্ছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.