রাজধানীতে ট্রাকচাপায় যুবলীগ নেতা নিহত

ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গ্রিন রোডে ট্রাকচাপায় শিশির মৃধা (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। শিশির যুবলীগের নেতা ছিলেন।
নিহতের ফুফাতো ভাই মিরাজ জানান, শিশির যুবলীগের কেন্দ্রীয় সদস্য ছিলেন। পটুয়াখালী সদর উপজেলার মৌকরণ গ্রামে তার বাড়ি। তার বাবা মরহুম ইউসুফ মৃধা। কলাবাগান থানার এএসআই মিলন জানান, রাত আড়াইটায় গ্রিন রোডের গ্রিন লাইফ হাসপাতালের সামনে রাস্তা পারাপারের সময় একটি ট্রাক শিশিরকে চাপা দেয়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে লাশের পোস্টমর্টেম করা হয়েছে।
এ দিকে রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে সুমন আহমেদ (২০) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টায় ধনিয়া কাবসংলগ্ন একটি নির্মাণাধীন ভবনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতের সহকর্মী ইমরান আলী জানান, সুমন পেশায় রডমিস্ত্রি ছিলেন। ধনিয়া কাবসংলগ্ন নির্মাণাধীন আনোয়ারা ভিলায় কাজ করতে গিয়ে অসাবধানতাবশত চারতলা থেকে পড়ে যায় সুমন। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বাবার নাম আব্দুর রশিদ। কুমিল্লার লালমাই এলাকায় তার বাড়ি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.