ভাষানটেকে নারী মাদক কারবারি গ্রেফতার, ৯৭৫ ইয়াবা জব্দ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ভাষানটেক থেকে ৯৭৫ পিস ইয়াবাসহ আনোয়ারা বেগম (৪০) নামে এক মদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গত রোববার রাতে ১৪ নম্বর সেকশনের দিগন্ত ফিলিং স্টেশনের পূর্ব পাশের একটি রেস্টুরেন্টের সামনে থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-২।
র‌্যাব-২-এর অপস অফিসার এএসপি শাহিনুর ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল জানতে পারে দিগন্ত ফিলিং স্টেশনের পূর্ব পাশে ভোজনবাড়ী রেস্টুরেন্টের সামনের রাস্তার ওপর এক নারী মাদক কারবারি মাদক বিক্রির জন্য অবস্থান করছে। এমন খবরের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে নিজেকে লুকানোর চেষ্টাকালে আনোয়ারাকে ধরে ফেলে র‌্যাব। এ সময় তাকে তল্লাশি করে ৯৭৫ পিস ইয়াবা, পাঁচ প্যাকেট চা-পাতা ও একটি মোবাইল জব্দ করা হয়।
তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আনোয়ারা জানায়, সে লোভে পড়ে অল্পসময়ে বিত্তশালী হওয়ার জন্য এ কারবারিতে জড়িয়ে পড়ে। বিভিন্ন কুরিয়ারের মাধ্যমে কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত থেকে ইয়াবা সংগ্রহ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দেয়ার জন্য চা-পাতার প্যাকেটে করে নানা কৌশলে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় সেই ইয়াবা সরবরাহ করে আসছে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় একটি মামলা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.