পল্টনে দুই বাসের সংঘর্ষে চালক নিহত, আহত ৭

নিজস্ব প্রতিবেদক

বেপরোয়া দুই বাসের সংঘর্ষে মিজান কাজী (৪০) নামে বাসচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসযাত্রী ও পথচারীসহ আরো সাতজন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল পল্টন মোড়ে এ ঘটনা ঘটে।
হাসপাতাল সূত্র জানায়, ভোর সাড়ে ৫টায় পল্টন মোড়ে সদরঘাট-গাজীপুর রুটে চলাচলকারী সুপ্রভাত পরিবহন ও মিরপুর-যাত্রাবাড়ীর রুটে চলাচলকারী বেস্ট ট্রান্সপোর্টের বাস দুইটির মধ্যে সংঘর্ষ হয়। পথচারীরা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার ব্যবস্থা করেন।
ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক বাচ্চু মিয়া সাংবাদিকদের জানান, দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হলে পথচারীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে ডাক্তার গাড়ির চালক মিজানকে মৃত ঘোষণা করেন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।
মিজান কাজীর মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতলে ছুটে যান তার স্ত্রী শিউলী আক্তার। তিনি জানান, তিন মেয়ে ও এক ছেলেকে নিয়ে তিনি সবুজবাগের পূর্ব বাসাবোর ওয়াসা রোড এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলার গাজিবাড়িতে। শিউলী আরো জানান, মিজান নিজেই বাসচালক হলেও ক’দিন আগে তিনি চাকরি হারান। সোমবার ভোরের দিকে চাকরি পাওয়ার কথা শুনে তিনি বাসা থেকে বের হয়ে যান। তবে ঘটনার সময় তিনি কোন বাসের চালক ছিলেন তা তিনি জানেন না বলে জানান।
হাসপাতালে শাহবাগ থানার উপপরিদর্শক শাহরিয়ার রেজা জানান, দুর্ঘটনাকবলিত দুইটি বাস থানায় পাঠানো হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.