শিক্ষিত বেকার যুবকদের জন্য স্কিটির প্রশিক্ষণ

শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন বিসিক কর্তৃক বাস্তবায়নাধীন ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিণ ইনস্টিটিউট (স্কিটি) দেশের শিতি যুবক- যুবতীদের জন্য আগামী ৬ মে থেকে ১০ মে পর্যন্ত ‘লাভজনকভাবে ক্ষুদ্র ও মাঝারি এন্টারপ্রাইজ শুরুর উপায়’ শীর্ষক একটি প্রশিণ কোর্সের আয়োজন করেছে। স্কিটি ১৯৮৫ সাল থেকে এ পর্যন্ত ৫০ হাজারের অধিক সম্ভাবনাময় উদ্যোক্তাকে প্রশিণ দিয়েছে।
যারা শিল্পপ্রতিষ্ঠান বা কোনো না কোনো ব্যবসা গড়ে তুলতে চান কিন্তু বুঝে উঠতে পারছেন না কিভাবে তা করতে হবে, তাদের জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত মডিউল অনুযায়ী এ কোর্সটি প্রণয়ন করা হয়েছে। উল্লেখ্য, কোর্স সমাপ্তির পর উপযুক্ত উদ্যোক্তাগণের বাংলাদেশ ব্যাংকের পুনঃঅর্থায়ন তহবিলের আওতায় ঋণ প্রাপ্তিতে স্কিটি কর্তৃক প্রদানকৃত সনদপত্রটি বিশেষ সহায়ক ভূমিকা রাখবে। 
প্রশিণের কোর্স ফি নির্ধারণ করা হয়েছে দুই হাজার টাকা। ন্যূনতম শিাগত যোগ্যতা এইচএসসি। আসনসংখ্যা সীমিত। আগ্রহীদের ৬ মে সকাল সাড়ে ৯টার মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে এবং ওই দিনই প্রশিণ শুরু হবে। যোগাযোগের ঠিকানা : মোঃ মনজুরুল হক, প্রধান অনুষদ সদস্য, শিল্পোদ্যোক্তা উন্নয়ন অনুষদ, স্কিটি, বিসিক, প্লট-২৪/এ, রোড-১৩/এ, সেক্টর-৬, উত্তরা, ঢাকা। ফোন : ৭৯১১৯৪৮ (অধ্য), ৮৯৩৩৬৬১ (অফিস), মোবাইল : ০১৯১৫১৬৭০২৪, ০১৬৮৫২৬২৯৭৯। বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.