শেরপুরে ট্রাকের ধাক্কায় এবার বিচ্ছিন্ন হলো শিশুর হাত

বগুড়া অফিস ও শেরপুর সংবাদদাতা
শেরপুর উপজেলার শেরুয়া বটতলা এলাকায় ট্রাকের ধাক্কায় এবার শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেল সুমি খাতুন নামে একটি শিশুর বাম হাত। এ সময় ডান হাতের তিনটি আঙুল ভেঙে যাওয়ার পাশাপাশি কেটে গেছে মুখমণ্ডল। শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য (শজিমেক) শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
জানা যায়, গতকাল রোববার বিকেল সাড়ে ৩টায় ঢাকা-বগুড়া মহাসড়কের শেরুয়া বটতলা এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। সে উপজেলার শাহ-বন্দেগী ইউনিয়নের ফুলতলা দণিপাড়ার ভ্যানচালক দুলাল খাঁর মেয়ে। 
জানা যায়, বিকেল সাড়ে ৩টায় বাবার সাথে এক আত্মীয়ের বাড়িতে দাওয়াতে যাওয়ার জন্য ওই স্থানে পৌঁছানোর পর রাস্তা পারাপারের সময় মালবাহী একটি ট্রাক সুমিকে (৮) ধাক্কা দিলে একটি হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। 
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আজিজ মণ্ডল জানান, বিকেল সাড়ে ৫টায় আট বছরের শিশু সুমিকে আহত অবস্থায় ভর্তি করা হয়। সে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে আপাতত চিকিৎসাধীন আছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.