২০১৪ সালের মতো নির্বাচন হতে দেয়া হবে না : খায়রুল কবির খোকন

পটুয়াখালী সংবাদদাতা

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, বর্তমান আওয়ামী সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপি চেয়ারপারসন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের আপসহীন নেত্রী ও দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। প্রতিহিংসায় কাণ্ডজ্ঞানহীন সরকার গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে আদালতের ঘাড়ে বন্দুক রেখে মিথ্যা মামলায় সাজা দিয়ে বন্দী করে রেখেছে। স্বামীহারা, সন্তানহারা ও বর্ষীয়ান দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নির্যাতন করা ক্ষমতাসীনদের হীন রাজনৈতিক চরিত্রেরই বহিঃপ্রকাশ। গতকাল শনিবার শেরেবাংলা সড়কে সুরাইয়া ভিলা প্রাঙ্গণে জেলা বিএনপির উদ্যোগে এক কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপি সভাপতি এয়ার ভাইস মার্শাল (অব:) আলতাফ হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও জেলা বিএনপি সাধারণ সম্পাদক এম এ রব মিয়ার সঞ্চালনায় কর্মিসভায় বক্তব্য রাখেনÑ জেলা বিএনপির সহসভাপতি মাকসুদ আহমেদ বায়েজিদ পান্না, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়াহিদ সরোয়ার কালাম প্রমুখ।
সাংগঠনিক সম্পাদক ও সদর থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মজিবুর রহমান টোটন, গলাচিপা উপজেলা বিএনপি সভাপতি গোলাম মোস্তফা, কলাপাড়া উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোস্তাফিজুর রহমান, বাউফল পৌর বিএনপির সাধারণ সম্পাদক কাউন্সিলর হুমায়ুন কবির, মির্জাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আহসান উল্লাহ পিন্টু, দুমকি উপজেলা বিএনপির সভাপতি খলিলুর রহমান প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.