পাবনায় স্কুলের সীমানা প্রাচীর ধসে ৪ শিশু আহত

পাবনা সংবাদদাতা

পাবনায় স্কুলের দেয়াল ধসে চার শিশু শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আফরিন ও ইসমাইলকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পাবনার পৌর সদরের শিবরামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সংস্কার কাজের জন্য স্কুলের দেয়াল ঘেঁষে বালুসহ নির্মাণ সামগ্রী রেখেছিলেন ঠিকাদার। সকালে স্কুলের দেয়ালের পাশ দিয়ে যাচ্ছিল কয়েকজন শিক্ষার্থী। এ সময় হঠাৎ দেয়াল ধ্বসে পড়ে শিক্ষার্থীদের ওপর। এতে গুরুতর আহত হয় আফরিন, আফসানা, আমিন ও ইসমাইল নামের ৪ শিশু শিক্ষার্থী। তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদের মধ্যে আশংকাজনক অবস্থায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রী আফরিন নাহার ও শিশু শ্রেণীর ছাত্র ইসমাইল হোসেনকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। খবর পেয়ে হাসপাতালে গিয়ে আহত শিক্ষার্থীদের দেখতে ও চিকিৎসার খোঁজখবর নেন জেলা প্রশাসক জসিম উদ্দিন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম।
এদিকে, ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকরা স্কুলের সামনে ঢাকা-পাবনা মহাসড়ক অবরোধের চেষ্টা করলে কিছু সময় যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয় এবং যান চলাচল স্বাভাবিক হয় বলে জানান পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক।
খবর পেয়ে হাসপাতালে গিয়ে আহত শিক্ষার্থীদের দেখতে ও চিকিৎসার খোঁজখবর নেন জেলা প্রশাসক জসিম উদ্দিন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.