গেণ্ডারিয়ায় মাদককারবারি ও পুলিশ গোলাগুলি আহত ৪

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গেণ্ডারিয়া এলাকায় মাদকের আস্তানায় ইয়াবার চালান ধরতে গিয়ে মাদককারবারি ও পুলিশের মধ্যে গোলাগুলিতে তিন পুলিশ সদস্য ও এক মাদককারবারি আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে সাধনা গলিতে (দ্বীন নাথ সেনগুপ্ত রোড) এ ঘটনা ঘটে। এ সময় আস্তানা থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।
গুলিতে আহত পুলিশ সদস্যরা হলেনÑ গেণ্ডারিয়া থানার এএসআই মোশাররফ হোসেন ও মহসীন আলী এবং কনস্টেবল বশির উদ্দিন। তাদের স্থানীয় আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গেণ্ডারিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহবুবুল আলম জানান, বিকেল সাড়ে ৪টায় সাধনা গলিতে ইয়াবার একটি চালান আসার খবর আসে। তখন দুই এএসআই দুইজন কনস্টেবল নিয়ে মোটরসাইকেলে ঘটনাস্থলে যান। তারা পৌঁছানোর সাথে সাথে মাদককারবারিরা গুলি চালায়। পুলিশও এ সময় পাল্টা গুলি চালায়।
ডিএমপির ওয়ারি জোনের সহকারী কমিশনার শামসুজ্জামান জানান, ইয়াবাকারবারিদের গুলিতে দুই এএসআই এবং তাদের সাথে থাকা কনস্টেবল বশির উদ্দিন আহত হন। তাদের হাত ও পায়ে গুলি লেগেছে।
এ সময় জুয়েল (১৯) নামে একজন মাদককারবারি পায়ে গুলিবিদ্ধ হয়। তার সাথে সোনিয়া (২৭) নামে এক নারীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। পুলিশ কর্মকর্তা জানান, পুলিশকে ল্য করে যে মাদককারবারি গুলি করছে সে অস্ত্রসহ পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.