নারায়ণগঞ্জে ডিপিডিসির কর্মকর্তার লাশ উদ্ধার
নারায়ণগঞ্জে ডিপিডিসির কর্মকর্তার লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে ডিপিডিসির কর্মকর্তার লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে কদম আলী মোল্লা (৫০) নামে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) এর কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে অজ্ঞাত পরিচয়ে লাশ উদ্ধারের পর বৃহস্পতিবার দুপুরে লাশের পরিচয় সনাক্ত করে নিহতের পরিবারের সদস্যরা।

নিহত কদম আলী মোল্লা ফরিদপুর নরসিংহদিয়া এলাকার মৃত আজগর আলী মোল্লার ছেলে। সে ডিপিডিসির ঢাকা শ্যামপুর অফিসের একজন কর্মকর্তা। সিদ্ধিরগঞ্জ পাইনাদী তালতলা ক্লাবের পাশে গাজীভবনে পরিবার নিয়ে বসবাস করতেন।

৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্মকর্তাদের বরাত দিয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মো. শরফুদ্দিন জানান, ‘বুধবার রাতে অজ্ঞাত এক সিএনজি চালক সাইনবোর্ড এলাকা থেকে কদম আলী মোল্লাকে অজ্ঞাত হিসেবে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

পরে হাসপাতালে লাশ ফেলে রেখে ওই চালক পালিয়ে যায়। লাশ উদ্ধারের খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে হাসপাতালে এসে তার স্ত্রী খালেদা ইয়াসমিন পরিচয় সনাক্ত করেন।

স্ত্রী খালেদা ইয়াসমিনের বরাত দিয়ে মো. শরফুদ্দিন জানান, বুধবার সন্ধ্যায় হাঁটার জন্য বাসা থেকে বের হয়ে যান কদম আলী মোল্লা। তারপর থেকে নিখোঁজ ছিলেন তিনি।’

তিনি আরো বলেন, ‘শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তার পরনে ছিল শার্ট ও টাউজার। ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বিষ মিশ্রিত খাবার খাওয়ানোর ফলে মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.