ভাসানীতে ‘সেলফ এসেসমেন্ট সার্ভে সেয়ারিং’ কর্মশালা
ভাসানীতে ‘সেলফ এসেসমেন্ট সার্ভে সেয়ারিং’ কর্মশালা

ভাসানীতে ‘সেলফ এসেসমেন্ট সার্ভে সেয়ারিং’ কর্মশালা

টাঙ্গাইল সংবাদদাতা

টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগে মঙ্গলবার ‘সেলফ এসেসমেন্ট সার্ভে সেয়ারিং’ শীর্ষক দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশনের উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্প (হেকেপ) পরিচালিত এই কর্মশালার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

রিসোর্স পারর্সন হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অঙ্গীভূত প্রতিষ্ঠান ঢাকা স্কুল অব ইকোনোমিক্সের অধ্যাপক ও ইউজিসি’র কোয়ালিটি এস্যুরেন্সের ন্যাশনাল কোর কমিটির সদস্য প্রফেসর ড. মুহম্মদ মাহবুব আলী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি প্রকল্পের পরিচালক অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম, অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. এ. কে. এম. মহিউদ্দিন ও টেক্সটাইল বিভাগের চেয়ারম্যান ড. ইকবাল মাহমুদ।

সভাপতিত্ব করেন টেক্সটাইল বিভাগের সেলফ এসেসমেন্ট কমিটির প্রধান আবদুল্লাহ আল মামুন। কর্মশালা পরিচালনা করেন বিভাগের সহকারী অধ্যাপক এ. কে. এম. আয়াতুল্লাহ হোসেন আসিফ। কর্মশালায় উক্ত বিভাগের শিক্ষক, এলামনাই সদস্য ও অফিসাররা অংশ নেন।

উদ্বোধনী বক্তৃতায় প্রধান অতিথি বলেন, শিক্ষকদের সকল জ্ঞান নিজের মধ্যে ধারণ করতে হবে এবং তা সঠিকভাবে উপস্থাপন করে শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করার ব্যবস্থা করতে হবে। ক্লাসে কোনো কোনো ছাত্র-ছাত্রী অমনোযোগী তা শিক্ষককেই চিহ্নিত করে তার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.