ইলিয়াস আলীকে গুমের খেসারত সরকারকে দিতে হবে : দিলদার সেলিম
ইলিয়াস আলীকে গুমের খেসারত সরকারকে দিতে হবে : দিলদার সেলিম

ইলিয়াস আলীকে গুমের খেসারত সরকারকে দিতে হবে : দিলদার সেলিম

সিলেট ব্যুরো

বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এম. ইলিয়াস আলীকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার দাবিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে মঙ্গলবার দুপুরে সিলেট নগরীতে মানবন্ধন কর্মসূচি পালিত হয়।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামালের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম।

তিনি বলেন, ইলিয়াস আলীর মত দেশপ্রেমিক নেতাকে নিয়ে বৃহত্তর সিলেটের মানুষ সমৃদ্ধির স্বপ্ন জাল বুনছিল। সময়ের সাহসী এই নেতাকে গুম করে সরকার সিলেটবাসীর হৃদয়ে কুঠারাঘাত করেছে।

বক্তারা অভিযোগ করে বলেন, আওয়ামীলীগ সরকারের অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতন এবং দেশের স্বার্থ বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলায় ইলিয়াস আলীকে গুম করা হয়েছে।

বক্তারা আরো বলেন, সিলেটের আপামর জনসাধারণের হৃদয়ে ইলিয়াস আলীর নাম লেখা রয়েছে। তারা অবিলম্বে জননেতা ইলিয়াস আলীকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরিয়ে দেওয়ার দাবী জানান। অন্যথায় সরকার ও আওয়ামীলীগকে এর জন্য চরম খেসারত দিতে হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু, মহানগর বিএনপির সহ-সভাপিত কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সহ-সভাপতি সামিয়া বেগম চৌধুরী, জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন চেয়ারম্যান, লুৎফুল হক খোকন, জেলা বিএনপির সহ সিনিয়র যুগ্ম সম্পাদক মাহবুবুর চৌধুরী ফয়সল, সাবেক ছাত্রনেতা নজিবুর রহমান নজিব, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ময়নুল হক, জেলা বিএনপির দফতর সম্পাদক এডভোকেট ফখরুল হক, জেলা বিএনপির যোগাযোগ বিষয়ক সম্পাদক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, মহানগর বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী, ছাত্র বিষয়ক সম্পাদক শাকিল মুর্শেদ।

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.