ঢাকা, বুধবার,২৫ এপ্রিল ২০১৮

ক্রিকেট

এই ভিডিও এখন ভাইরাল

নয়া দিগন্ত অনলাইন

১৭ এপ্রিল ২০১৮,মঙ্গলবার, ১২:০১ | আপডেট: ১৯ এপ্রিল ২০১৮,বৃহস্পতিবার, ১৩:৩১


প্রিন্ট
এই ভিডিও এখন ভাইরাল

এই ভিডিও এখন ভাইরাল

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বল হাতে দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছেন তিনি। আর হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে ব্যাট হাতেও কার্যকরী ইনিংস খেলেছেন। এই দলেই খেলছেন ভারতের শিখর ধাওয়ান। হাসিমুখের এ মানুষটি দুষ্টোমিতে মেতে থাকেন সব সময়। এবার তার দুষ্টোমির পাত্র হলেন সাকিব। তার এই কাণ্ড এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

হায়দরাবাদের বিপক্ষে খেলা শেষে কলকাতা থেকে ফিরছিল পুরো দল। বিমানে ছিলেন সাকিব, রশিদ খান সহ বাকিরা। ক্লান্তির কারণে সিটে ঘুমিয়ে পড়েছিলেন তারা। সেই সময় দুষ্টো বুদ্ধি মাথায় আসে শিখর ধাওয়ানের।

ভিডিওতে দেখা যাচ্ছে, সিটে ঘুমিয়ে পড়া সাকিবের নাকে কাগজ দিয়ে সুড়সুড়ি দিচ্ছেন ধাওয়ান। হয়ত ভেবেছিলেন, লাফিয়ে উঠবেন সাকিব। কিন্তু তাতে হতাশ করেন বাংলাদেশ অধিনায়ক। কোনো প্রতিক্রিয়া না দেখিয়ে চোখ মেলে ধাওয়ানকে দেখে আবার ঘুমিয়ে পড়েন সাকিব। এরপর পাশের সিটের আফগান স্পিনার রশিদ খানের সাথেও একই কাণ্ড করেন ধাওয়ান। কিন্তু রশিদ তো আরো বেশি হতাশ করেন ধাওয়ানকে। নাক মুছে আগের মতোই ঘুমিয়ে পড়েন।

মজার এ ভিডিওটি দেখে নিন-

 

সর্বোচ্চ উইকেটশিকারের তালিকায় শুরুর দিকে সাকিব-মোস্তাফিজ

দুই টাইগার সাকিব-মোস্তাফিজের জন্য এবারের আইপিএল আসর যে বাংলাদেশীদের আগ্রহের কমতি থাকবে না- তা শুরু থেকেই বোঝা যাচ্ছিল। কারণ ইনজুরি থেকে ফিরে ঝরঝরে ছিলেন সাকিব আল হাসান। আর ত্রিদেশীয় সিরিজ-নিদাহাস ট্রফিতে ছন্দেই ছিলেন মোস্তাফিজ। এই দুই বাংলাদেশী ক্রিকেটার শুরু থেকেই আইপিএলে নজন কাড়ছেন। এর সুবাদে শীর্ষ উইকেটশিকারীদের তালিকায় শুরুতেই নিজেদের জায়গা দখল করে নিয়েছেন। দুর্ধর্ষ সাকিব আছেন তিন নম্বরে। আর মোস্তাফিজ ছয়ে।

১১তম আসরে ইতোমধ্যে তিনটি ম্যাচ খেলে ফেলেছেন সাকিব-মোস্তাফিজ। দু'জনেই শিকার করেছেন পাঁচটি করে উইকেট। তবে রান দেয়ার বিচারে তিন নম্বরে আছেন সাকিব। আর ছয়ে মোস্তাফিজ।

সাকিব ৭৮ রান দিয়ে নিয়েছেন পাঁচটি উইকেট আর মোস্তাফিজ ৮৮ রান দিয়ে একই সংখ্যক উইকেট তুলেছেন।

এই আসরে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে সাকিবের সেরা বোলিং ফিগার ২১ রানে দুই উইকেট। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মোস্তাফিজ ২৪ রান দিয়ে শিকার করেছেন তিন উইকেট।

তালিকায় শীর্ষে আছেন মুম্বাইয়ের আরেক বোলার মায়ার মারকান্দি। দুইয়ে আছেন ক্রিস ওকস। দু'জনেরই সংগ্রহ সাত উইকেট।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫