বালিয়াকান্দি উপজেলা সহকারী শিক্ষা অফিসারকে কুপিয়ে জখম

রাজবাড়ী সংবাদদাতা

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মো: ফারুক হোসেনকে (৫০) চাপাতি দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত শনিবার রাত ৯টায় বালিয়াকান্দি সদর ইউনিয়নের ভীমনগর গ্রামে এ ঘটনা ঘটে। মো: ফারুক হোসেন ওই গ্রামের মৃত ছবদার হোসেন মল্লিকের ছেলে।
উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মো: ফারুক হোসেন জানান, ১৪ ফেব্রুয়ারি রাতে বালিয়াকান্দি ইউনিয়নের ভীমনগর গ্রামে ধর্মীয় সভা চলছিল। সভাস্থলের অদূরে একই গ্রামের কিছু যুবক ভীমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উচ্চ শব্দে সাউন্ড বক্স বাজিয়ে আনন্দ করছিল। থানা পুলিশে বিষয়টি জানালে পুলিশ এসে ওই যুবকদের ধাওয়া করে এবং একজনকে আটক করাসহ সাউন্ড বক্স জব্দ করে নিয়ে যায়। যুবকদের ধারণা বিষয়টি ফারুক হোসেনের ইঙ্গিতেই করা হয়েছে। এরই রেশ ধরে ওই রাতেই ফারুক হোসেন মোটরসাইকেলে বালিয়াকান্দি বাজার থেকে বাড়ি প্রবেশের পথে পেছন থেকে আসা একই গ্রামের মনসুর, মঈন, শাহীন, ইমরানসহ ছয়-সাত যুবক তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্থানীয় লোকজন তাকে দ্রুত রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। তার মাথায় ও পিঠে তিনটি কোপের চিহ্ন রয়েছে।

বালিয়াকান্দি থানার পরিদর্শক (তদন্ত) মো: আবুল কালাম ভূঁইয়া জানান, এ ঘটনায় সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার চাচাতো ভাই মো: ইলিয়াস হোসেন মল্লিক সাতজনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.