ads

ঢাকা, শুক্রবার,২০ এপ্রিল ২০১৮

আরো খবর

দর্শনায় পুলিশের হাবিলদারসহ ৪ জনকে কুপিয়ে জখম ৬ সন্ত্রাসী আটক

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা

১৭ এপ্রিল ২০১৮,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

দর্শনা আন্তর্জাতিক রেলবন্দরে পাহারারত জিআরপি হাবিলদারসহ চারজনকে কুপিয়ে জখম করার অভিযোগে গতকাল সোমবার ছয় চিহ্নিত মাদক বিক্রেতাকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানান, পয়লা বৈশাখের দিন দর্শনা বন্দরের পাশে শান্তিপাড়া এলাকার কিছু মাদক সেবনকারী ও মাদক বিক্রেতার সাথে জিআরপি নিরাপত্তা কর্মীদের বাগি¦তণ্ডা হয়। পুলিশ তাদেরকে বন্দর এলাকায় প্রবেশ করতে নিষেধ করে। পর দিন রাত ৮টায় বন্দরের ৫ নম্বর গেটের কাছে জিআরপির একটি টহলদল পৌঁছলে ১০-১২ জনের একটি দুষ্কৃতকারীদল পেছন থেকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হাবিলদার আ: রাজ্জাক, নায়েক সন্চীত কুমার, সিপাহি রহমান ও হাফিজ উদ্দিনকে কুপিয়ে চলে যায়। তাদেরকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ও পরে ঢাকায় রেফার করা হয়েছে। এ ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। দামুড়হুদা মডেল থানার মামলা নম্বর ৩৬। পুলিশ রাতেই শান্তিপাড়ায় অভিযান চালিয়ে রাশেদুল ইসলাম, হারুন অর রশিদ, সুজন চৌধুরী, গাফ্ফার আলী, জসিম উদ্দিন ও ইউনুস খানকে আটক করেছে।
রেল পুলিশের রাজশাহী রেঞ্জের আবু ফাত্তাহ ভূইয়া ও পাকশী জিআরপি পুলিশের কমান্ডেন্ট রেজানুর রহমান গতকাল সোমবার দর্শনা আন্তর্জাতিক বন্দর এলাকা পরিদর্শন করেছেন।

 

 

ads

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫