ঢাকা, মঙ্গলবার,২৪ এপ্রিল ২০১৮

নগর মহানগর

ভেড়ামারায় যুবলীগের সম্মেলন

খালেদা জিয়ার আর ক্ষমতায় যাওয়া হবে না : হানিফ

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা

১৭ এপ্রিল ২০১৮,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহাবুবউল-আলম হানিফ বলেছেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার এ জীবনে আর ক্ষমতায় যাওয়া হবে না। তিনি এবং তার দল দুর্নীতিগ্রস্ত। তার শাসনামলে দেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছিল। দেশের জনগণ তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। তিনি গতকাল কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপর্যুক্ত কথা বলেন।
২২ বছর পর অনুষ্ঠিত হতে যাওয়া যুবলীগের সম্মেলনে তিনি আরো বলেন, এতিমের টাকা আত্মসাতের অভিযোগে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা হয় তত্ত্বাবধায়ক সরকারের শাসনামলে। ১০ বছর মামলাটি আদালতে বিচারাধীন ছিল। সাক্ষী-প্রমাণের ওপর ভিত্তি করে খালেদা জিয়ার পাঁচ বছরের জেল হয়েছে। এ রায়ে আওয়ামী লীগের কোনো হাত ছিল না। তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়াও একজন দুর্নীতিবাজ। তার বিরুদ্ধেও দেশী-বিদেশী অনেক আদালত রায় দিয়েছে। তিনি হাওয়া ভবনে বসে দেশের সম্পদ লুট করেছেন। তার বিরুদ্ধেও হুলিয়া জারি রয়েছে।
ভেড়ামারা উপজেলা যুবলীগের আহ্বায়ক আকরাম হোসেন শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত যুবলীগের সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আক্তারুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক ও ভেড়ামারা পৌরমেয়র আলহাজ শামিমুল ইসলাম ছানা, কুষ্টিয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল মুকুল, যুবলীগ নেতা মানিক মিয়া, আহাদুজ্জামান রানা, সোহেল রানা পবন, আমজাদ হোসেন, আব্দুল আজিজ, আনোয়ার হোসেন গামা প্রমুখ। সম্মেলন শেষে আকরাম হোসেন শামীমকে সভাপতি ও মানিক মিয়াকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা করা হয়।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫