ঢাকা, রবিবার,২২ এপ্রিল ২০১৮

রাজশাহী

কেনাকাটা করতে গিয়ে গণধর্ষিতা হলেন গৃহবধু

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা

১৬ এপ্রিল ২০১৮,সোমবার, ১৯:০৪


প্রিন্ট
কেনাকাটা করতে গিয়ে গণধর্ষিতা হলেন গৃহবধু

কেনাকাটা করতে গিয়ে গণধর্ষিতা হলেন গৃহবধু

নওগাঁর রাণীনগরে এক গৃহবধূকে ধষর্ণের অভিযোগে রাণীনগর থানায় এজাহার নামীয় ৪ জনসহ অজ্ঞাত আরো দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলার পর ওই গৃহবধুকে সোমবার ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার সর্বরামপুর গ্রামের জুয়েল রানার স্ত্রী গত পহেলা এপ্রিল বিকেলে নওগাঁ জেলা শহরে পারিবারিক কেনাকাটা শেষে বাড়ি ফেরার পথে আসামীরা যোগসাজসে ওই গৃহবধূকে জোরপূর্বক ধরে উপজেলার কাশিমপুর ঈদগাঁহ মাঠ সংলগ্ন পার্শ্বে একটি ভুট্টা ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করা হয়। এ ঘটনায় গৃহবধু নিজে বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল মালেক জানান, গত ১৬ দিন আগে ওই গৃহবধূকে ধর্ষণ করা হলেও বিষয়টি দামা-চাপার মধ্যেই ছিল। অবশেষে কোনো কূলকিনারা না পেয়ে রবিবার দুপুরে সে থানায় আসে।

বিষয়টি তদন্তের জন্য তাকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে একটি ধর্ষণ মামলা রুজু করা হয়। আসামিদের গ্রেফতারের স্বার্থে কারো নাম প্রকাশ করা আপাতত যাচ্ছে না। সঠিক তদন্ত’র মাধ্যমে খুব তারাতারি দোষীদের আইনের আওতায় আনা হবে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫