ঢাকা, রবিবার,২২ এপ্রিল ২০১৮

সিনেমা

এত সম্পদের মালিক শাহরুখ খান!

নয়া দিগন্ত অনলাইন

১৫ এপ্রিল ২০১৮,রবিবার, ১৪:৩২ | আপডেট: ১৫ এপ্রিল ২০১৮,রবিবার, ১৯:৪৩


প্রিন্ট
এত সম্পদের মালিক শাহরুখ খান!

এত সম্পদের মালিক শাহরুখ খান!

শাহরুখ খান। বলিউড বাদশাহ। তার দল কলকাতা নাইট রাইডার্স এবারের মওসুমে খুব একটা সুবিধা করতে না পারলেও সেরাদের একটি। এমন এক লোক কত সম্পত্তির অধিকারী? প্রশ্নটি কিন্তু ঘুরে ফিরে আসে।

‘কিং খান’-এর সম্পত্তির পরিমাণ নিয়ে বেশ কয়েকটি রিপোর্ট প্রকাশিত হয়েছে। সেই সব রিপোর্টের দাবি, ‘বলিউড বাদশা’র মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৩৯০০ কোটি রুপি। ‘দ্য সান’ পত্রিকার রিপোর্ট বলছে, একটি ছবিতে অভিনয় করার জন্য শাহরুখের পারিশ্রমিক হার মানাবে বাঘা বাঘা সব হলিউড অভিনেতাকেও। গত বছরই তো ২৪৭ কোটি রুপি উপার্জন করে ধনী অভিনেতাদের মধ্যে ৫৮ নম্বর স্থানে ছিলেন কেকেআর-এর মালিক।

তার ক্রিকেট টিম কেকেআর দারুণ জনপ্রিয়। ২০০৮ সালে জুহি চাওলা ও জয় মেহতার সঙ্গে শাহরুখ তৈরি করেছিলেন এই দল। কেকেআর-এর বর্তমান মূল্য প্রায় ৪৮৯ কোটি রুপি।

বলিউড স্টারেদের মধ্যে সবচেয়ে বিলাসবহুল বাংলোটি নাকি কিং খানেরই। এরকমই কথা প্রচলিত রয়েছে ‘মান্নত’ নিয়ে। সবাই খুব একটা ভুল বলেন না। ‘মান্নত’-এর বাইরের জাঁকজমক দেখলেই তা বোঝা যায়। ১৯৯৫ সালে শাহরুখ খান ‘মান্নত’ বাংলোটি কেনেন। সেই সময়ে এর দাম ছিল প্রায় ১৫ কোটি রুপি। এখন সেই ‘মান্নত’ আরো দামি। এর দাম এখন প্রায় ২০০ কোটি রুপি।

‘মান্নত’-এর মতো না হলেও দুবাইয়ের অনতিদূরে জুমেইরাহতে শাহরুখের সুন্দর একটি ভিলা আছে। সেটিও বেশ সুন্দর। একবার এই ভিলা সম্পর্কে শাহরুখকে বলতে শোনা গিয়েছিল, তিনি এই ভিলা উপহার হিসেবে পেয়েছিলেন।

রিপোর্ট অনুযায়ী, লন্ডনে কেকেআর মালিকের ১০৬ কোটি রুপির একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। তাছাড়া বহু কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডোর তিনি। বিজ্ঞাপনে প্রতিদিনই তাকে দেখা যায়। তার অভিনয়ের অনুরাগীর সংখ্যা কম নয়। সব মিলিয়ে শাহরুখ নিজেই ব্র্যান্ড। তার জনপ্রিয়তা আকাশছোঁয়া।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫