ঢাকা, বৃহস্পতিবার,২৬ এপ্রিল ২০১৮

চট্টগ্রাম

সেনবাগে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

সেনবাগ (নোয়াখালী) সংবাদদাতা

১৫ এপ্রিল ২০১৮,রবিবার, ১২:১৬


প্রিন্ট

নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ উপজেলার নবীপুর গ্রাম থেকে সাজেদা আক্তার প্রকাশ রুমি (২১) নামের এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে।

রুমি ওমান প্রবাসী মো: সোলতানের স্ত্রী ও দেড় বছর বয়সের এক সন্তানের জননী।

জানা যায়, রোববার সকাল সাড়ে ৬টার দিকে ওই গৃহবধূ পিতার বাড়িতে বেড়াতে গিয়ে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সেনবাগ উপজেলার ৯ং নবীপুর ইউপির নবীপুর গ্রামের সামছুল হক হাজী বাড়ির ওমান প্রবাসী সোলতানের সঙ্গে ১০ বছর আগে একই গ্রামের আবদুল হকের কন্যা সাজেদা আক্তার প্রকাশ রুমি বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছরের একটি কন্যা সন্তান রয়েছে। শনিবার রুমি স্বামীর বাড়ি থেকে পিতার বাড়ি (পান ব্যাপারী বাড়িতে) বেড়াতে আসে। উছৃঙ্খল চলাফেরার না করার জন্য রুমিকে তার মা বকাঝকা করে। এরপর তিনি রোববার সকাল সাড়ে ৬টার দিকে পিতার দো-তলা কাঠ দিয়ে তৈয়ারী বাড়ির ছাঁদে গিয়ে কাঠের আড়ার সঙ্গে গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উরি রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি অপমুত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫