ক্রিকেট খেলাকে কেন্দ্র করে খিলগাঁওয়ে কলেজছাত্র খুন
ক্রিকেট খেলাকে কেন্দ্র করে খিলগাঁওয়ে কলেজছাত্র খুন

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কলেজছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁওয়ে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রাসেল (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। গতকাল বিকেলে খিলগাঁও পুরনো পুলিশ ফাঁড়ি মাঠে এ ঘটনা ঘটে। আহত রাসেলকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ১০টায় চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই আবু সালেহ জানান, গতকাল বিকেলে বন্ধুদের সাথে ক্রিকেট খেলতে মাঠে যায় রাসেল। খেলায় তাদের দল জয় লাভ করে। কিন্তু প্রতিপক্ষের রানা, সিরাজ ও আকাশসহ কয়েকজন খেলা নিয়ে তর্ক শুরু করে। এ নিয়ে রাসেলের সাথে তাদের বাগি¦তণ্ডা শুরু হয়। একপর্যায়ে প্রতিপক্ষের রানাসহ কয়েকজন রাসেলকে মারধর করে তার পেটে ছুরিকাঘাত করে।

এতে মাটিতে লুটিয়ে পড়ে রাসেল। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে খিদমাহ হসপিটালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। রাসেল এ বছর খিলগাঁও সরকারি স্টাফ কোয়ার্টার স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পাস করে কলেজে ভর্তি হয়। তার বাবার নাম মো: শহিদুল ইসলাম। তারা নিউ খিলগাঁওয়ের ৫৯/বি নম্বর বাসায় তাদের বসবাস। ঘটনার পর ঘাতকেরা পালিয়ে যায় বলে জানা গেছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.