নারীকে হাত-পা বেঁধে পিটাল স্বামী ও দুই সন্তান
নারীকে হাত-পা বেঁধে পিটাল স্বামী ও দুই সন্তান

নারীকে হাত-পা বেঁধে পিটাল স্বামী ও দুই সন্তান

গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা

ময়মনসিংহে গৌরীপুরে স্বামী ও দুই ছেলে মিলে জাহানারা বেগম (৪০) নামে এক নারীকে হাত-পা বেঁধে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। বুধবার সকালে উপজেলার মইলাকান্দা ইউনিয়নের মেছিডেঙ্গী গ্রামে ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে। তিন সন্তানের জননী আহত ওই নারী বর্তমানে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আহত ওই নারী রাজমিস্ত্রী হবি মিয়ার স্ত্রী।

জাহানারা বেগম জানান, বুধবার সকালে তার ননদের (স্বামীর বোনের) সাথে পারিবারিক বিষয়কে কেন্দ্র করে তার বাকতিন্ডার সৃষ্টি হয়। এনিয়ে এক পর্যায়ে স্বামী হবি মিয়া তাকে মারধরের জন্য তার দু’সন্তান ওয়াসিম (২৩) ও জসিমকে (১৮) হুকুম করে। এসময় পিতার হুকুমে তাদের মাকে বাড়ীতে হাত-পা বেঁধে লাঠি দিয়ে বেধড়কভাবে পিটিয়ে গুরুতর আহত করে দু’সন্তান।

মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে গ্রাম পুলিশ ওই নারীকে হাত-পা বাঁধা অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মদ জানান, ঘটনাটি শুনে তিনি পুলিশ পাঠিয়েছেন। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.