ঈশ্বরগঞ্জে ইজিবাইক চালককে হত্যা করে গাড়ী ছিনতাই

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক ইজিবাই চালককে হত্যা করে গাড়ী ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার গভীর রাতে ওই হত্যাকা- ও ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এ বিষয়ে আজ বুধবার সকালে থানায় একটি হত্যা মামলা হয়েছে, তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জানা যায়, বৃহস্পতিবার দিবগত গভীর রাতে উপজেলার বড়হিত ইউনিয়নের রামচন্দ্রপুর একটি ব্রিজের কাছে ধানক্ষেতে রক্তাক্ত অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশ কে খবর দেয় এলাকাবাসী। সকাল ৮টায় ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের নাম ফারুক মিয়া (৩৫) সে উপজেলার উচাখিলা ইউনিয়নের বিচড়াকোনা গ্রামের আব্দুল জব্বারের ছেলে। নিহত ফারুক ইজিবাইক চালক ছিলেন। তার তিনটি শিশু সন্তান রয়েছে।

ফারুকের স্ত্রী সালমা আক্তার জানায়, প্রতিদিনের মতো বৃস্পতিবার সকালে ইজিবাইক নিয়ে বেড়িয়ে যায়। পরে ওই দিন রাতে আর বাড়ি ফেরেনি। রাতভর অপেক্ষার পর সকালে ফারুকের তিনি স্বামীকে খোঁজতে থাকেন। ওই সময় এলাকাবাসী তাকে খবর দেয় যে ফারুক কে বড়হিত ইউনিয়নের রামচন্দ্রপুর ব্রিজের কাছে একটি ধান ক্ষেতে কার যেন হত্যা করে ফেলে রেখেছে। গাড়িটিও খোঁজে পাওয়া যায়নি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান জানান, নিহত ফারুকের মাথায় ইটের আঘাত ও গলায় নকের আচড়ের চিহ্ন পাওয়া গিয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে কেউ পরিকল্পনা করে হত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জেন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে নিহতের স্ত্রী সামলা আক্তার বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। হত্যাকা-ে জড়িতদের দ্রুত গ্রেফতার ও তার ছিনতাইকৃত গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.